সেবা দিয়ে লায়ন্স চক্ষু হাসপাতালকে শ্রেষ্ঠত্ব অর্জন করতে হবে

চট্টগ্রাম লায়ন্স ফাউন্ডেশনের গভর্নিং বডির সভায় বক্তারা

| শুক্রবার , ৩১ মে, ২০২৪ at ৯:৫৭ পূর্বাহ্ণ

চট্টগ্রাম লায়ন্স ফাউন্ডেশনের ২০২৩ ও ২০২৪ মেয়াদের গভর্নিং বডির ৫ম সভা গত ২৯ মে সিএলএফ কমপ্লেঙের লায়ন তাহের উদ্দিন মেমোরিয়াল হলে ফাউন্ডেশনের চেয়ারম্যান পিডিজি লায়ন নাসিরউদ্দিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় চট্টগ্রাম লায়ন্স ফাউন্ডেশনের গর্বিত প্রকল্প লায়ন্স দাতব্য চক্ষু হাসপাতালের বিভিন্ন কার্যক্রম ও প্রদত্ত মানসম্পন্ন চক্ষু চিকিৎসা সেবা প্রদান এবং হাসপাতালের সেবাকে আরো উন্নয়নের জন্য কর্মপরিকল্পনা সম্পর্কে একটি সচিত্র প্রতিবেদন উপস্থাপন করেন হাসপাতালের সহকারী পরিচালক মোছা. ইনসাফি হান্না। চট্টগ্রাম লায়ন্স ফাউন্ডেশন ও এর প্রকল্পসমূহের কার্যক্রম এবং বিগত সভার আলোকে প্রতিষ্ঠানটির উন্নয়নমূলক কর্মকাণ্ডের বর্ণনা তুলে ধরেন প্রতিষ্ঠানের সম্পাদক লায়ন ডা. দেবাশীষ দত্ত। লায়ন্স চক্ষু হাসপাতাল ও চট্টগ্রাম লায়ন্স আই ইনস্টিটিউট অ্যান্ড হসপিটালকে চট্টগ্রাম তথা দেশের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান গঠনের লক্ষ্যে ফাউন্ডেশনের চেয়ারম্যান পিডিজি লায়ন নাসিরউদ্দিন চৌধুরী সভায় উপস্থিত সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন। ফাউন্ডেশনের গভর্নিং বডির সভায় উপস্থিতি এবং ম্যানেজমেন্ট কমিটিকে সার্বিক সহযোগিতার জন্য ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান লায়ন কামরুন মালেক সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

সভায় প্রাক্তন জেলা গভর্নরবৃন্দের মধ্যে ফাউন্ডেশনের প্রাক্তন চেয়ারম্যান লায়ন এম এ মালেক, প্রাক্তন ভাইস চেয়ারম্যান লায়ন রফিক আহমেদ, লায়ন মো. মোস্তাক হোসাইন, লায়ন্স ক্লাবস্‌ ইন্টারন্যাশনাল, জেলা ৩১৫বি৪, বাংলাদেশএর সদ্য নির্বাচিত ২য় ভাইস জেলা গভর্নর লায়ন মো. কামরুজ্জামান লিটন এবং ফাউন্ডেশনের ট্রেজারার লায়ন এস. জোহা চৌধুরী, এসোসিয়েট সেক্রেটারী লায়ন এস এম আশরাফুল আলম আরজু সভায় বক্তব্য দেন। এছাড়াও সভায় লায়ন মো. রোসাঙ্গীর বাচ্চু, লায়ন তারেক কামাল, লায়ন এ কে এম শফিউল্লাহ, লায়ন মোহাম্মদ আশরাফ উল্লাহ ফাউন্ডেশন ও ফাউন্ডেশনের প্রকল্পসমূহের বিভিন্ন কার্যক্রমে পরামর্শ ও প্রস্তাব উত্থাপন করে বক্তব্য প্রদান করেন।

সভায় বক্তারা বলেন, হাসপাতালে আগত রোগীদের সেবা দিয়ে সন্তুষ্টি অর্জনের মাধ্যমে লায়ন্স চক্ষু হাসপাতালকে শ্রেষ্ঠত্ব অর্জন করতে হবে এবং লায়নদের উদ্দেশ্য ও আদর্শকে সামনে রেখেই কাজ করে যেতে হবে। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন কাল
পরবর্তী নিবন্ধদেশের বাইরে নেমেসিসের প্রথম ট্যুর