সেই সাহেদ চট্টগ্রাম কারাগারে আজ আদালতে হাজিরা

আজাদী প্রতিবেদন | রবিবার , ১১ অক্টোবর, ২০২০ at ৪:৪৯ পূর্বাহ্ণ

করোনো টেস্ট নিয়ে জালিয়াতিসহ নানা প্রতারণায় দেশজুড়ে আলোচিত রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মো. সাহেদকে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে আনা হয়েছে। একটি প্রতারণা মামলায় আদালতে হাজিরা দিতে গতকাল বিকাল সোয়া তিনটায় তাকে ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে চট্টগ্রামে আনা হয়। কারাসূত্র জানিয়েছে, ডবলমুরিং থানায় এক ব্যবসায়ীর দায়ের করা মামলায় আজ রোববার সকালে সাহেদকে আদালতে হাজির করা হবে।
উল্লেখ্য, চলতি বছরের ১৩ জুলাই রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মো. সাহেদ ও শহীদুল্লাহ নামে এক ব্যক্তির বিরুদ্ধে প্রতারণার মাধ্যমে ৯১ লাখ ২৫ হাজার টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে মামলাটি করেন ব্যবসায়ী সাইফুদ্দিন মহসীন। নগরীর ধনিয়ালাপাড়ার মেগা মোটরসের মালিক জিয়াউদ্দিন মো. জাহাঙ্গীরের পক্ষে তার চাচাতো ভাই সাইফুদ্দিন মামলাটি দায়ের করেন।
মামলায় সাহেদের বিরুদ্ধে নগদ ৩২ লাখ এবং চেকের মাধ্যমে ৫৯ লাখ ২৫ হাজার টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ করা হয়। এজাহারে উল্লেখ করা হয়, ঢাকায় দুইশটি তিন চাকার গাড়ি নামানোর অনুমোদন সরকার থেকে নিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে ২০১৭ সালের ২২ ফেব্রুয়ারি থেকে ৫ মার্চের মধ্যে সাহেদ এই টাকা হাতিয়ে নেন। অবশ্য প্রতিশ্রুতি দেওয়ার পর সাহেদ একটি অনুমোদন ওই ব্যবসায়ীকে নিয়ে দেন। তবে সেটি ভুয়াপত্র ছিল বলে জানা গেছে।

পূর্ববর্তী নিবন্ধবান্দরবানে পল্লী চিকিৎসককে গুলি করে হত্যা
পরবর্তী নিবন্ধসরকারি প্রতিষ্ঠানেই ১০০ কোটি টাকা পৌরকর বকেয়া