সুস্থ হওয়ার পথে ফারুক

| বৃহস্পতিবার , ২৭ অক্টোবর, ২০২২ at ৫:৩১ পূর্বাহ্ণ

কিংবদন্তি অভিনেতা ও ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক। এক বছর আট মাস ধরে সিঙ্গাপুর মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন তিনি। দীর্ঘদিন ব্যয়বহুল চিকিৎসা করে এখন সুস্থ হওয়ার পথে খ্যাতিমান এ অভিনেতা। খবর বাংলানিউজের।
সিঙ্গাপুর থেকে ফারুক বলেন, এখন আমি সুস্থ, তারপরও টুকটাক ঝামেলা থাকেই। তবে স্বাভাবিক খাবার খেতে পারছি, কথা বলতে পারছি। সবার দোয়ায় শরীরও অনেক ভালো আগের চেয়ে।
ঢাকাই চলচ্চিত্রের মিয়া ভাইখ্যাত এই অভিনেতা বলেন, ডাক্তার বলেছেন সামান্য অসুস্থতা আছে। শতভাগ সুস্থ হতে আরো দুই মাস সময় লাগবে। চাইলে এখনই দেশে ফিরে যেতে পারি। যেহেতু ডাক্তার আরো দুই মাসের কথা বলেছেন তাই ডাক্তাদের পরামর্শ অনুযায়ী সবকিছু করতে হচ্ছে। আল্লাহ চাইলে নতুন বছরের শুরুর দিকে দেশে ফিরব, ইনশাআল্লাহ।
২০২১ সালের ৪ মার্চে নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার জন্য সিঙ্গাপুরে যান ফারুক। এরপর থেকেই অসুস্থতা অনুভব করলে চিকিৎসকের পরামর্শে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি করা হয় তাকে। এরপর থেকে হাসপাতালটিতে ভর্তি রয়েছেন তিনি। বাংলা চলচ্চিত্রে ফারুকের আত্মপ্রকাশ ঘটে ১৯৭১ সালে এইচ আকবর পরিচালিত ‘জলছবি’তে অভিনয়ের মধ্য দিয়ে। প্রথম সিনেমায় তার বিপরীতে ছিলেন মিষ্টি মেয়ে কবরী। এরপর ১৯৭৩ সালে মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র খান আতাউর রহমানের পরিচালনায় ‘আবার তোরা মানুষ হ’ ও ১৯৭৪ সালে নারায়ণ ঘোষ মিতার ‘আলোর মিছিল’ এ দুটি সিনেমায় পার্শ্ব চরিত্রে অভিনয় করেন তিনি।

পূর্ববর্তী নিবন্ধআমাদের সম্পর্ক নেই, এটা কি মানুষ বোঝে না : শাকিব
পরবর্তী নিবন্ধবৃষ্টিতে ভেসে গেল নিউজিল্যান্ড এবং আফগানিস্তান ম্যাচ