সুবিধাবাদীদের হাত থেকে বাঁচাতে হবে সংগঠনকে

তাঁতী লীগের সভায় নাছির

| বৃহস্পতিবার , ২৪ সেপ্টেম্বর, ২০২০ at ১০:৩৮ পূর্বাহ্ণ

চট্টগ্রাম সিটি কপোরেশনের সাবেক মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০৪১ সাল নাগাদ উন্নয়নের যে স্বপ্ন দেখেছেন, দেশকে সেই স্বপ্নের ঠিকানায় পৌঁছে দিতে হলে সংগঠনকে আরও শক্তিশালী এবং সুবিধাবাদীদের হাত থেকে রক্ষা করতে হবে। মহানগর তাঁতী লীগের বর্ধিত সভায় প্রধান বক্তার বক্তব্যে তিনি এ কথা বলেন। সংগঠনের সভাপতি নুরুল আমিন মানিকের সভাপতিত্বে চট্টগ্রাম প্রেস ক্লাবের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহাতাব উদ্দীন চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন নগর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ইফতেখার সাইমুল চৌধুরী, পাঁচলাইশ থানার যুগ্ম আহবায়ক নুর মোহাম্মদ। স্বাগত বক্তব্য রাখেন তাঁতীলীগ মহানগর শাখার সাধারণ সম্পাদক রত্নাকর দাশ টুনু।
প্রধান অতিথি মাহাতাব উদ্দিন চৌধুরী বলেন, স্বাধীনতা লাভের পর বিশ্ববাসী মনে করত যে বাংলাদেশ রাষ্ট্র হিসেবে এগিয়ে যেতে পারবে না, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ আমরা অর্থনৈতিক-সামাজিক-মানব উন্নয়নসহ সব সূচকে সেই পাকিস্তানকে পেছনে ফেলেছি।
আ জ ম নাছির উদ্দীন বলেন, বঙ্গবন্ধু ও আওয়ামী লীগের নেতৃত্বে বাঙালির স্বাধিকার থেকে বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামে যেমন আমরা জয়ী হয়েছি, আজ শেখ হাসিনা, যাঁর ধমনি-শিরায় বঙ্গবন্ধুর রক্তস্রোত প্রবহমান, তাঁরই নেতৃত্বে জাতি অদম্য গতিতে এগিয়ে চলেছে। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধলোহাগাড়ার ৩ ইউপি নির্বাচন ১৭৭ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল
পরবর্তী নিবন্ধবিডা এন্ট্রিপ্রিনিয়র এসোসিয়েশন চট্টগ্রামের সভা