সুজুকি গাড়ির এক্সচেঞ্জ কার্নিভাল আয়োজন করল উত্তরা মোটর্স

| সোমবার , ১৯ ফেব্রুয়ারি, ২০২৪ at ৮:১৫ পূর্বাহ্ণ

বাংলাদেশের অন্যতম সুপ্রতিষ্ঠিত ও শীর্ষস্থানীয় গাড়ি বাজারজাতকারী প্রতিষ্ঠান উত্তরা মোটর্স লিমিটেড। উত্তরা মোটর্স লিমিটেড সব সময় গাড়ির ক্রেতাদের চাহিদা মোতাবেক সময় উপযোগী গুণগত মানের আধুনিক ও জ্বালানি সাশ্রয়ী সুজুকি গাড়ি সফলতার সাথে বাজারজাত করে আসছে। এরই অংশ হিসেবে উত্তরা মোটর্স এই প্রথমবারের মত আয়োজন করল সুজুকি গাড়ির এক্সচেঞ্জ কার্নিভাল।

সুজুকি গাড়ি ক্রেতাদের নিকট এই কার্নিভালটি অত্যন্ত জনপ্রিয় ও সমাদৃত হয়েছে। তারই ফলশ্রুতিতে সুজুকি গাড়ির এক্সচেঞ্জ কার্নিভালটি ১৯ ফেব্রুয়ারি পর্যন্ত চলার কথা থাকলেও তা বাড়িয়ে ২৫ ফেব্রুয়ারি পর্যন্ত (ছুটির দিন ব্যতীত) পুরো সপ্তাহ জুড়ে চলবে বলে ঘোষণা দিল উত্তরা মোটর্স। পুরাতন যে কোন মডেলের গাড়ি এক্সচেঞ্জ কার্নিভালের মাধ্যমে ন্যায্যমূল্যে বিক্রয় করবেন এবং এই বিক্রয়কৃত অর্থ নতুন সুজুকি গাড়ি ক্রয়ের বুকিং মানি হিসেবে গণ্য হবে এবং বাকি টাকা ক্রেতারা নগদ অথবা ব্যাংক লোনের মাধ্যমে পরিশোধ করতে পারবেন।

সুজুকি গাড়ীর এক্সচেঞ্জ কার্নিভালটি ছিল উত্তরা মোটর্স লিমিটেডকে আরও সামনে এগিয়ে নেওয়ার জন্য একটি গুরুত্বপূর্ণ মাইল ফলক যা বাংলাদেশের গাড়ি ক্রেতাদের সুজুকি গাড়ির প্রতি আস্থার প্রতিফলন। উত্তরা মোটর্স এবং সুজুকি সবসময় তার গ্রাহকদের মসৃণ এবং আরামদ্বায়ক গাড়ি চালনার অভিজ্ঞতা প্রদানে প্রতিজ্ঞাবদ্ধ। উত্তরা মোটর্স ৮টি বিক্রয় কেন্দ্র এবং ১১টি বিক্রয়ত্তোর সেবা কেন্দ্রের মাধ্যমে দেশব্যাপী সুজুকি গাড়ির ক্রেতাদের সন্তুষ্টির জন্য বিক্রয়ত্তোর সেবা প্রদান করে আসছে। ক্রেতাদের সুবিধার্থে অংশীদারী আর্থিক প্রতিষ্ঠান থেকে সহজে সুজুকি গাড়ি ক্রয়ে লোন নিতে পারবেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধফটিকছড়িতে কারের ধাক্কায় অটোরিকশা যাত্রীর মৃত্যু
পরবর্তী নিবন্ধবিশ্ববিদ্যালয় অস্থিতিশীল করতেই আন্দোলন করছে শিক্ষক সমিতি