সীতাকুণ্ড এমপির রডবোঝাই ট্রলিতে দুর্বৃত্তদের আগুন

সীতাকুণ্ড প্রতিনিধি | বুধবার , ১ নভেম্বর, ২০২৩ at ৫:৪৫ অপরাহ্ণ

সীতাকুণ্ডে এমপির রডবোঝাই ট্রলিতে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। খবর পেয়ে পুলিশ ও সীতাকুণ্ড ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে আগুন নিভিয়ে ফেলে।

পুড়ে যাওয়া গাড়িটি সীতাকুণ্ডের সংসদ সদস্য দিদারুল আলম এমপির বলে জানান তার ফুপাতো ভাই ও ব্যক্তিগত সরকারি মোহাম্মদ জসিম উদ্দিন।

তবে ট্রলিটির ইঞ্জিলের অর্ধেকাংশ ফুড়ে যায়। আজ বুধবার বিকাল ৩ টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ড পৌরসভার বটতল এলাকায় এ ঘটনা ঘটে।

বিএনপি ঘোষিত অবরোধ কর্মসূচির অংশ হিসেবে তাদের দলের নেতা—কর্মীরাই এই ঘটনা ঘটিয়েছে বলে দাবি করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল্লাহ আল বাকের ভুঁইয়া তবে বিএনপি নেতৃবৃন্দ বলছে তাদের ফাঁসাতেই সরকার দলীয় লোকজন এই ঘটনা ঘটিয়েছে।

ফায়ার সার্ভিসের সীতাকুণ্ড স্টেশন কর্মকর্তা নুরুল আলম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আগে রড বোঝাই ট্রলিটির আগুন নেভানো হয়।

এ ব্যাপারে সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল আহমেদ বলেন, যারা অগ্নিসন্ত্রাস করছে তাদের শীঘ্রই আইনের আওতায় আনা হবে।

জানতে চাইলে গাড়িটি নিজের বলে স্বীকার করেন সীতাকুণ্ডের সংসদ সদস্য দিদারুল আলম।

তিনি বলেন, জামাত-বিএনপি সারা দেশে অগ্নি সন্ত্রাস চালাচ্ছে মানুষের মধ্যে ভীতি সৃষ্টি করার জন্য তবে তাদের ভয়ে কোন কাজ হবে না, রাস্তায় গাড়ি চলবে। একটা না আমার দশটা গাড়ি পুড়িয়ে দিলেও গাড়ি চলা বন্ধ হবে না।

পূর্ববর্তী নিবন্ধক্যাশলেস সোসাইটি গড়ার পথে আরেক ধাপ
পরবর্তী নিবন্ধজননিরাপত্তা ও সামাজিক নিরাপত্তা বিঘ্নকারীদের জনগণ ক্ষমা করবে না