সীতাকুণ্ডে ২৮ লাখ টাকার ইয়াবাসহ গ্রেপ্তার ২

সীতাকুণ্ড প্রতিনিধি | শুক্রবার , ২ জুলাই, ২০২১ at ৬:৫০ পূর্বাহ্ণ

কঠোর বিধিনিষেধের মধ্যেও থেমে নেই ইয়াবা পাচার। সীতাকুণ্ডে ৯ হাজার ৫শত ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়েছে পাভেল (২০) ও হৃদয় (২০) নামের দুইজনকে। এসময় পাচারের কাজে ব্যবহৃত একটি মাইক্রোবাসও জব্দ করা হয়। উদ্ধারকৃত ইয়াবার মূল্য ২৮ লাখ ৫০ হাজার টাকা।
গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার সময় বার আউলিয়া হাইওয়ে থানার পুলিশ বাঁশবাড়িয়া এলাকায় ঢাকামূখী একটি মাইক্রোবাসে তল্লাশি করলে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। জব্দকৃত মাইক্রোবাসের চালক পাভেল (২০) কুমিল্লা জেলার বুড়িচং থানার কামারখারা ইউনিয়নের সরাফত আলীর পুত্র এবং হেলপার হৃদয় একই জেলার দাউদকান্দি থানার খুশিয়ারী ইউনিয়নের মৃত মসলেম হোসেনের পুত্র। এ ব্যাপারে বার আউলিয়া হাইওয়ে থানার ওসি নজরুল ইসলাম বলেন, সকাল থেকে মহাসড়কে লকডাউনের চেক পোস্টে ডিউটিকালে ঢাকামূখী একটি মাইক্রোবাস জব্দ করে চালক ও হেলপারকে জিজ্ঞাসাবাদে তাদের স্বীকারোক্তিমূলক গাড়িতে রাখা ৯ হাজার ৫শ’ পিস ইয়াবা উদ্ধার করা হয় এবং তাদের
ব্যবহৃত মাইক্রোবাসটি জব্দ করা হয়। আটক দুইজনসহ ইয়াবা ও মাইক্রোবাস সীতাকুণ্ড মডেল থানায় হস্তান্তর করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধপুকুরে বিষ দিয়ে অর্ধলাখ টাকার মাছ নিধন
পরবর্তী নিবন্ধসিএনজিকে কাভার্ডভ্যানের ধাক্কা, জেলে নিহত