সীতাকুণ্ডে ১৪ মামলার আসামি ইয়াবাসহ গ্রেপ্তার

সীতাকুণ্ড প্রতিনিধি | সোমবার , ২৭ মে, ২০২৪ at ৬:৩৫ অপরাহ্ণ

সীতাকুণ্ডে ডাকাতি, হত্যাসহ ১৪ মামলার আসামি জয়নাল আবেদীন ওরফে মিনুকে (৩৭) ইয়াবাসহ গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ সোমবার দুপুরে তাকে মাদক মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে গতকাল রোববার ভোররাতে উপজেলার ভাটিয়ারি ইউনিয়নের ইমামনগর এলাকার নিজ বসতঘর থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

জয়নাল আবেদীন ইমামনগর এলাকার মৃত সৈয়দুর রহমান ওরফে বাবলু ফকিরের ছেলে।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল উদ্দিন বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে মাদক ব্যবসায়ী মিনু মাদকসহ নিজ বসতঘরে অবস্থান করছেন বলে জানতে পারি। বিষয়টির সত্যতা যাচাইয়ে উপপরিদর্শক আমিনুলের নেতৃত্বে ভোররাতে মিনুর বাড়িতে অভিযান চালায় পুলিশ।

পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে পিছু ধাওয়া করে মিনুকে আটক করা হয়। পরে স্বীকারোক্তি অনুযায়ী তার দেখানো স্থানে তল্লাশি চালিয়ে ৫০৪টি ইয়াবা উদ্ধার করা হয়।

ওসি কামাল উদ্দিন আরো বলেন, গ্রেপ্তার মিনু মাদক ব্যবসা, চুরি, ডাকাতি, ছিনতাইসহ নানা ধরনের অপকর্মের সঙ্গে জড়িত। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মিনু দীর্ঘদিন ধরে মাদকের ব্যবসা চালিয়ে আসছেন বলে সত্যতা স্বীকার করেছেন।

তার বিরুদ্ধে সীতাকুণ্ড থানায় ডাকাতি, হত্যা, চাঁদাবাজি, চুরি, ছিনতাইসহ বিভিন্ন অপরাধের ঘটনায় ১৪টি মামলা রয়েছে। মাদক মামলা দায়েরের পর সোমবার দুপুরে আদালতের মাধ্যমে তাঁকে জেলহাজতে পাঠানো হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গাছ উপড়ে পড়ে ১ ঘন্টা যান চলাচল বন্ধ
পরবর্তী নিবন্ধকর্ণফুলীতে লুট হওয়া সাড়ে ৪ লাখ জিপার ২৪ ঘন্টায় উদ্ধার