সীতাকুণ্ডে হামলায় বাধা দিতে গিয়ে খুন!

সীতাকুণ্ড প্রতিনিধি | শুক্রবার , ২৯ এপ্রিল, ২০২২ at ২:৩৪ অপরাহ্ণ

সীতাকুণ্ডে এক ব্যক্তির ওপর হামলা প্রতিরোধ করতে গিয়ে যুবক খুনের অভিযোগ উঠেছে। হামলাকারীরা ছুরিকাঘাতে তাকে গুরুতর আহত করে।
আজ শুক্রবার(২৯ এপ্রিল) ভোররাত ৩টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ(চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
নিহত যুবকের নাম মো. বাবলু হোসেন (৩২)। তিনি পৌরসদরের ৪ নম্বর ওয়ার্ডের মধ্যম মহাদেবপুর শেখনগর গ্রামের মো. কামাল উদ্দিনের ছেলে। পুলিশ ঘটনার সত্যতা নিশ্চিত করেছে।
থানা সূত্রে জানা যায়, গত ২৬ এপ্রিল সীতাকুণ্ড পৌরসভার মধ্যম মহাদেবপুর শেখনগর গ্রামের সাইফুল ও মিয়ান প্রকাশ শাহীনের মধ্যে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়ার সূত্রপাত হয়। এ ঘটনার জেরে ২৭ এপ্রিল শাহীনের লোকজন সাইফুলকে টানাহেঁচড়া করতে করতে নিয়ে যাচ্ছিল। এসময় ঘটনাস্থলে এসে যান বাবলু। তিনি এ ঘটনা দেখে হামলাকারীদের ঠেকানোর চেষ্টা করলে হামলাকারী দলের সদস্য আরমান (৩০) বাবলুর পেটে ছুরি ঢুকিয়ে দেয়। এতে তিনি গুরুতর আহত হলে তাকে চমেক হাসপাতালে নিয়ে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ ভোরাত ৩টায় বাবলু মারা যান।
সীতাকুণ্ড থানার ওসি মো. আবুল কালাম আজাদ বলেন, তুচ্ছ একটি বিষয় নিয়ে পুকুরঘাটে দুই নারীর মধ্যে ঝগড়া হয়। এ ঘটনার কথা দুই নারীর একজন তার স্বামীকে এবং অপরজন তার নিজের ছেলেকে জানান। পরে তারা এ নিয়ে মারামারিতে লিপ্ত হয়্য। এই মারামারিতে কোনো এক পক্ষের রোষানলে পড়ে ছুরিকাঘাতে আহত হয় বাবুল।
ঘটনার পর ২৭ এপ্রিল এ বিষয়ে বাবলুর বাবা কামাল উদ্দিন বাদী হয়ে থানায় ৪ জন এবং অজ্ঞাত আরো ৪-৫ জনের বিরুদ্ধে একটি মামলাও দায়ের করেন। এসময় বাবলু চিকিৎসাধীন ছিলেন। আজ ভোররাত ৩টায় চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এখন হত্যা মামলা দায়ের হবে। আসামিদের দ্রুত গ্রেপ্তার করা হবে।

পূর্ববর্তী নিবন্ধশিল্পপতি সৈয়দ মোহাম্মদ নূর উদ্দিনের দাফন সম্পন্ন
পরবর্তী নিবন্ধরেলস্টেশন রোডে লাল গ্রুপের ৫ ছিনতাইকারী আটক