সীতাকুণ্ডে স্ত্রীর লাথির আঘাতে স্বামীর মৃত্যু

সীতাকুণ্ড প্রতিনিধি | শনিবার , ১০ অক্টোবর, ২০২০ at ৫:৪১ পূর্বাহ্ণ

সীতাকুণ্ডে স্ত্রীর লাথির আঘাতে মো. আবুল হাসেম (৫৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত স্ত্রী লায়লা বেগমকে (৪২) আটক করে থানায় নিয়ে আসে। নিহত আবুল হাসেম সিরাজগঞ্জ জেলার চলঙ্গা থানার আগরপুর ইউনিয়নের মছের আলীর পুত্র। ঘটনাটি ঘটে সীতাকুণ্ড উপজেলার ৯ নম্বর সলিমপুর ইউনিয়নের জঙ্গল সলিমপুর ছিন্নমূল ৫ নম্বর সমাজের ১ নম্বর ওয়ার্ড এলাকায়।
জানা যায়, গত মঙ্গলবার স্বামী আবুল হাসেমের সঙ্গে স্ত্রী লায়লা বেগমের ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে স্ত্রী ক্ষিপ্ত হয়ে স্বামীর গোপনাঙ্গে সজোরে লাথি মারে। এতে আবুল হাসেম অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। এরপর লায়লা বেগম তাকে নগরীর একটি হাসপাতালে নিয়ে ভর্তি করে চিকিৎসার ব্যবস্থা করেন। কিন্তু আর্থিক অনটনের কারণে তিনদিন পর চিকিৎসা অসমাপ্ত রেখে তাকে বাড়িতে নিয়ে আসেন। গতকাল শুক্রবার ভোর সাড়ে পাঁচটার দিকে বাড়িতে তার মৃত্যু হয়। বিষয়টি জানাজানি হওয়ার পর স্থানীয় জনপ্রতিনিধি পুলিশকে জানালে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে অভিযুক্ত স্ত্রীকে আটক করে থানায় নিয়ে আসেন। এ বিষয়ে হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে।
এ বিষয়ে জানতে চাইলে সীতাকুণ্ড থানার পরিদর্শক (তদন্ত) সুমন বণিক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, স্ত্রীর লাথির আঘাতে (স্পর্শ কাতর স্থানে) গুরুতর আঘাতপ্রাপ্ত হয় আবুল হাসেম। ধারণা করা হচ্ছে, চিকিৎসায় অবহেলার পাশাপাশি অত্যধিক ব্যথার কারণে লোকটি স্ট্রোক করে মারা গেছেন।

পূর্ববর্তী নিবন্ধদেশে সোয়া চার মাসে সর্বনিম্ন মৃত্যু
পরবর্তী নিবন্ধনগর বিএনপির মেয়াদোত্তীর্ণ কমিটি ভাঙার আভাস