সীতাকুণ্ডে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

মোয়াজ্জিন আটক

সীতাকুণ্ড প্রতিনিধি | শনিবার , ২৫ সেপ্টেম্বর, ২০২১ at ৮:৩৮ পূর্বাহ্ণ

সীতাকুণ্ডে এক মসজিদের মোয়াজ্জিনের বিরুদ্ধে ৯ম শ্রেণি পড়ুয়া এক স্কুল ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই স্কুল ছাত্রীর বাবা গতকাল শুক্রবার বিকালে বাদি হয়ে ধর্ষকের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে সীতাকুণ্ড মডেল থানায় মামলা দায়ের করেছেন। মামলা পরবর্তীতে পুলিশ অভিযান চালিয়ে ধর্ষক মোয়াজ্জেম তৌহিদুল আলম হৃদয়কে (১৯) গ্রেপ্তার করেন। সে উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের আর.আর জুট মিল জামে মসজিদের মোয়াজ্জিন এবং সন্দ্বীপ উপজেলার মুছাপুর এলাকার মো.আলমগীরের পুত্র।
মামলার এজাহার সূত্রে জানা যায়, সীতাকুণ্ডের আর.আর জুট মিলস জামে মসজিদের মোয়াজ্জিন তৌহিদুল আলম হৃদয় একই কলোনীর ভেতরের বাসিন্দা মো. দুলাল শরীফের বাড়িতে তার শিশু পুত্রকে কায়দা শিক্ষা পড়াতেন। সেই সূত্রে পরিচিত হৃদয় গত ২১ সেপ্টেম্বর বিকাল সাড়ে ৩টার দিকে দুলালের ১৫বছর বয়সী মেয়েকে ডেকে তার কক্ষে নিয়ে যায়। সেখানে কথাবার্তার এক পর্যায়ে তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করেন। পরে তাকে একথা কাউকে না বলার হুঁশিয়ারি দিয়ে বাড়িতে পাঠিয়ে দেয়। এদিকে বাড়ি ফেরার পর মেয়েটি এ ঘটনা তার মাকে জানায়। বিষয়টি স্থানীয় পর্যায়ে জানানোর পর কোন সুরাহা না পেয়ে শুক্রবার বিকালে ধর্ষিতার বাবা দুলাল শরীফ বাদী হয়ে সীতাকুণ্ড থানায় মামলা দায়ের করেন।
সীতাকুণ্ড থানার পরিদর্শক (তদন্ত) সুমন বণিক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, থানায় মামলা দায়েরের পর পুলিশ অভিযান চালিয়ে হৃদয়কে গ্রেপ্তার করেছে।

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রামে তিন মৃত্যু শনাক্ত আরও ২৬
পরবর্তী নিবন্ধনিখোঁজ শ্রমিকের মরদেহ উদ্ধার