সীতাকুণ্ডে সাবেক ইউপি চেয়ারম্যানের বাড়িতে ককটেল নিক্ষেপ, হামলা

আজাদী অনলাইন | রবিবার , ২৩ জুন, ২০২৪ at ৯:১৯ অপরাহ্ণ

সীতাকুণ্ডে সাবেক ইউপি চেয়ারম্যান আজিজুল হকের বাড়িতে হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। শনিবার (২২ জুন) রাত আনুমানিক সাড়ে ১১ টার দিকে ৬ নাম্বার বাঁশবাড়িয়া ইউনিয়নের বোয়ালিয়াকূল গ্রামের বাড়িতে এ হামলা চালানো হয়।

এ বিষয়ে হামলার শিকার বাঁশবাড়িয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আজিজুল হক বলেন, শনিবার রাত আনুমানিক সাড়ে ১১টার সময় দুটি সিএনজিচালিত ট্যাক্সি যোগে ১০ জনের একটি সন্ত্রাসী গ্রুপ গাড়ি থেকে নেমেই আমার বাড়িতে পরপর ৪টি ককটেল নিক্ষেপ করে।

এতে বাড়ির কেউ বুঝে ওঠার আগেই জানালায় ইট পাটকেল মারতে থাকে। শুধু তাই নয় দরজায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে দরজায় তালা লাগিয়ে দেয়। এ সময় আশপাশের লোকজন ডাকাত ডাকাত বলে চিৎকার করলে মুহূর্তেই সিএনজিতে করে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

এরপর সীতাকুণ্ড থানায় বিষয়টি অবহিত করলে তারা দ্রুত ঘটনাস্থলে ছুটে আসেন। ঘটনার পরদিন আজ রবিবার সকাল ১১টার দিকে আমি সীতাকুণ্ড থানায় এ বিষয়ে অভিযোগ দায়ের করেছি।

কিন্তু থানা থেকে বাড়ি ফিরার উদ্দেশ্যে সিএনজি ট্যাক্সি যোগে পৌরসভাস্থ ফকিরহাট এলাকায় পৌঁছালে একদল সন্ত্রাসী আমার সিএনজি ট্যাক্সিকে গতিরোধ করে আমার কাপড় ছিঁড়ে ফেলে এবং আমার সাথে থাকা সাড়ে ৮ হাজার টাকা নিয়ে চলে যায়।

সন্ত্রাসীদের মধ্যে কয়েকজনের মুখে মাস্ক ছিল। আমি কাউকে চিনতে পারিনি। তখন আমি সীতাকুণ্ড থানায় বিষয়টি জানালে সীতাকুণ্ড থানার সেকেন্ড অফিসার রাজিব চন্দ্র পোদ্দার ঘটনাস্থল থেকে আমাকে গাড়ি করে বাড়িতে পৌঁছে দেন।

তিনি বলেন, এ বিষয় মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে। ঘটনার বিষয়ে জানতে চাইলে সীতাকুণ্ড মডেল থানার ওসি মোঃ কামাল উদ্দিন বলেন, বিষয়টি শুনে আমি ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি।

এ বিষয়ে ভুক্তভোগী মামলা করলে তদন্ত করে আমি আইনগত ব্যবস্থা নিবো।

পূর্ববর্তী নিবন্ধসীতাকুণ্ডে নিষেধাজ্ঞা উপেক্ষা করে মাছ শিকার, জব্দ জাল পুড়িয়ে ধ্বংস
পরবর্তী নিবন্ধপতেঙ্গা থানার অপহরণ মামলার আসামি পেকুয়ায় গ্রেফতার