সীতাকুণ্ডে সাগরে মাছ ধরতে গিয়ে জেলে নিখোঁজ

সীতাকুণ্ড প্রতিনিধি | শুক্রবার , ৫ জুলাই, ২০২৪ at ১০:০৯ অপরাহ্ণ

চট্টগ্রামের সন্দ্বীপ চ্যানেলের সীতাকুণ্ড কুমিরা এলাকায় সাগরে মাছ শিকার করতে গিয়ে এক জেলে নিখোঁজ হয়েছে। তার নাম আশু দাশ (১৫)।

বৃহস্পতিবার (৬ জুলাই) দিবাগত রাত ৩টার দিকে এ নিখোঁজের ঘটনাটি ঘটে।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, সন্দ্বীপ চ্যানেলের কুমিরাঘাট ঘর রোডের জেলে পাড়া গ্রামের হরিবন্ধু বাড়ির বাসিন্দা রাম দাশ ( প্রকাশ বাট্টি দাশ) এর ছেলে আশু দাশ এই দিন দিবাগত রাত ৩ টায় মাছ শিকার করতে কুমির ঘাটঘর এলাকার সাগরে যায়।

পরে শুক্রবার সকালে আশু দাশ বাড়িতে ফিরে না আসায় তার মা-বাবা অনেক খোঁজাখুঁজি করার পরও তার কোন সন্ধান মেলেনি।

এদিকে কুমিরা ঘাটঘর জেলে নেতা অনীল জলদাস বলেন, কুমিরা জেলে পাড়ার রাম দাশের ছেলে একটি মাছ ধরার বোট নিয়ে কুমিরা ঘাটঘর থেকে সাগরে যাওয়ার পর সেখান থেকে সে আর বাড়িতে ফিরে আসেনি।

শুক্রবার ভোর থেকে তার পরিবারের লোকজনসহ অনেক খোঁজাখুঁজি করার পরও তাকে পাওয়া যায়নি। সকলেই নিখোঁজ আশু দাশকে সাগরের বেড়িবাঁধ তীরবর্তী এলাকায় অনেক খোঁজ করেছেন।

এ বিষয়ে নিখোঁজ আশু দাশের পিতা রাম দাশ জানান, তার ছেলে আশু দাশ গত বৃহস্পতিবার দিবাগত রাত আনুমানিক ৩ টার দিকে কুমিরা ঘাটঘর এলাকা থেকে একটি মাছ ধরার বোর্টেকরে সাগরে যায়। এর পরের দিন আজ শুক্রবার ভোরে তার ছেলে বাড়ি ফিরে না আসায় পরিবারের সকলেই চরম দুশ্চিন্তায় পড়ে যান।

তিনি বলেন, পরিবারের সকলেই সাগরের তীরবর্তী এলাকায় আশু দাশকে এখনো অনেক খোঁজাখুঁজি করছেন।
কিন্তু ছেলের সন্ধান পাওয়া যায়নি।

এ বিষয়ে জানতে চাইলে কুমিরা নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ নাসির উদ্দিন বলেন, জেলেটি নিখোঁজ হওয়ার পর আমরা সাগরের তীরবর্তী এলাকায় অনেক খোঁজাখুঁজি করেছি ।কিন্তু তার কোন সন্ধান মেলেনি।

জেলেটি একই ইউনিয়নের কুমিরা ঘাটঘর জেলে পাড়া এলাকার বাসিন্দা রাম দাশের ছেলে। তবে ছেলেটির বাবা চট্টগ্রাম শহরে থাকেন। আর ছেলেটি থাকে কুমিরা ঘাটঘর জেলে পাড়ায়। ছেলে নিখোঁজের খবর পেয়ে কুমিরায় এসে আমাদের সাথে অনেক খোঁজাখুঁজি করেছেন । আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

পূর্ববর্তী নিবন্ধমহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা আজিজের বিরুদ্ধে আ.লীগ নেতার জিডি
পরবর্তী নিবন্ধযৌতুকের দাবিতে গৃহবধূকে নির্যাতনের অভিযোগ