সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় জামায়াত নেতা নিহত

সীতাকুণ্ড প্রতিনিধি | মঙ্গলবার , ২৪ সেপ্টেম্বর, ২০২৪ at ৮:০৯ পূর্বাহ্ণ

সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় মো. আনোয়ার হোসেন (৩৮) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল সোমবার সকাল ১০টায় উপজেলার ঢাকাচট্টগ্রাম মহাসড়কের পন্থিছিলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মো. আনোয়ার হোসেন উপজেলার বারৈয়ারঢালা ইউনিয়নের ধর্মপুর এলাকার বীর মুক্তিযোদ্ধা ইসহাক আলীর ছেলে। তিনি বারৈয়ারঢালা ইউনিয়ন জামায়াতের সেক্রেটারি বলে নিশ্চিত করেছেন উপজেলা জামায়াতে ইসলামীর আমির মিজানুর রহমান।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে বারৈয়াঢালা ধর্মপুর এলাকা বাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে পৌর সদর বাজার এলাকার দিকে রওনা হন আনোয়ার। মহাসড়কের পন্থিছিলা এলাকা অতিক্রমের সময় একটি কাভার্ডভ্যান পেছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই প্রাণ হারান তিনি।

কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুল হাকিম আজাদ বলেন, দুর্ঘটনার পর কাভার্ডভ্যানটি পালিয়ে গেছে। তবে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধারের পাশাপাশি দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটিও সরিয়ে নেওয়া হয়েছে। স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে বিনা ময়না তদন্তে নিহত জামায়াত নেতার লাশ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

গতকাল আছরের নামাজের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। এ সময় চট্টগ্রাম মহানগরীর আমির মো. শাহজাহান চৌধুরী, নায়েবে আমির নজরুল ইসলাম, সেক্রেটারী নুরুল আমিন, জেলা সেক্রেটারি আলাউদ্দিন সিকদারসহ মহানগর ও জেলার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পূর্ববর্তী নিবন্ধআনোয়ারায় নাতনিকে ঝলসে দেওয়া সেই নানি গ্রেপ্তার
পরবর্তী নিবন্ধকক্সবাজার পৌর কাউন্সিলর শাহাব উদ্দিন আটক