সীতাকুণ্ডে লেকে গোসল করতে নেমে লাশ হল পর্যটক

সীতাকুণ্ড প্রতিনিধি | রবিবার , ১ নভেম্বর, ২০২০ at ৫:১৯ পূর্বাহ্ণ

সীতাকুণ্ড উপজেলার ছোট দারোগারহাটস্থ লবণাক্ষ সহস্রধারা লেকে গোসল করতে নেমে নিখোঁজ এক পর্যটকের লাশ উদ্ধার করা হয়েছে। গত শুক্রবার বিকাল ৫টার সময় ফায়ার সার্ভিসের ডুবুরি দল লাশটি উদ্ধার করে। এর আগে দুপুরে বারৈয়ারঢালা ইউনিয়নের ছোট দারোগারহাট সহস্রধারা লেকে গোসল করতে নেমে এক পর্যটক নিখোঁজ হয়। ওই পর্যটকের নাম মাহফুজ বিন ইকবাল (২৬)। তিনি নওগাঁ জেলার ধামুইরহাট থানার ধামুইরহাট চাকমৈরাম ইকবালের বাড়ির জাফর ইকবালের পুত্র।
জানা যায়, শুক্রবার দুপুর দুইটার সময় ঢাকার রামপুরা পূর্ব হাজী পাড়া থেকে ৬ জনের একটি দল ছোট দারগারহাট সহস্রধারা দেখতে এসে ঝর্নায় গোসল করতে গেলে স্রোতের তোড়ে মাহফুজ নামের পর্যটক পানিতে ভেসে যায়। খবর পেয়ে সীতাকুণ্ড ফায়ার সার্ভিস টিম ও সীতাকুণ্ড মডেল থানা পুলিশ এবং আগ্রাবাদ ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার অভিযানে অংশ নেয়। অভিযানের তিন ঘন্টা পর ডুবুরি দল মাহফুজের মৃতদেহ উদ্ধার করে।
এ ব্যাপারে সীতাকুণ্ড ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শরিফুল ইসলাম বলেন, ওই পর্যটক গোসল করতে নেমে নিখোঁজ হয়। নিখোঁজ হওয়ার পর সেখানে উদ্ধার অভিযান চলে। আগ্রাবাদ ফায়ার সার্ভিসের ডুবুরি দলও উদ্ধার অভিযানে অংশ নেয়। তিন ঘন্টা পর ওই পর্যটকের লাশ উদ্ধার করা হয়।

পূর্ববর্তী নিবন্ধমীরসরাইয়ে সাপের কামড়ে প্রাণ গেল স্কুলছাত্রীর
পরবর্তী নিবন্ধরেমিটেন্স বাড়তে পারে ৮ শতাংশ যেসব কারণে বাড়ছে