সীতাকুণ্ডে বিয়ে করতে দেশে এসে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল প্রবাসীর

সীতাকুণ্ড প্রতিনিধি | বুধবার , ১০ জুলাই, ২০২৪ at ৬:৪৬ অপরাহ্ণ

সীতাকুণ্ডে বিয়ে করতে এসে প্রাণ গেল সৌদি আরবের এক প্রবাসীর। আগামী ২৪ জুলাই তার বিয়ে হওয়ার কথা ছিল। সে কারণেই তিনি সৌদি আরব থেকে গত ৪দিন আগে দেশে ফিরেন। তিনি প্রবাসী জুয়েল (৩০)। প্রবাস থেকে আসার পর তিনি শুরু করেছেন বিয়ার কেনাকাটা। কিন্তু প্রবাস থেকে এসে বিয়ে আর করা হলো না জুয়েলের।

আজ বুধবার বিকেল ৩ টার দিকে সীতাকুণ্ড পৌরসদের এলাকার বাসস্ট্যান্ডে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় তিনি মারা গেলেন।

নিহত প্রবাসী জুয়েল সীতাকুণ্ড উপজেলার ২ নম্বর বারৈয়াঢালা ইউনিয়নের পূর্ব ধর্মপুর গ্রামের বাসিন্দা মোঃ শাহাজানের ছেলে।

সূত্রে জানা গেছে, সৌদি আরব প্রবাসী জুয়েলের সাথে একই এলাকার একটি মেয়ের সাথে বিয়ে ঠিক হয়। এ নিয়ে ২৪ জুলাই আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে বৌকে ঘরে তোলার ব্যাপক ধুম ধামে প্রস্তুতি চলছিল। তবে জুয়েল বুধবার বিয়ের কেনাকাটা করতে সীতাকুণ্ড পৌরসদরে আসেন।

পরে বিয়ের কেনাকাটা শেষে বাড়ি ফেরার উদ্দেশ্যে পৌর সদর বাসস্ট্যান্ড এলাকায় তাকে অজ্ঞাত একটি গাড়ি চাপা দিয়ে চলে যায়। এ সময় তিনি ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন।

এদিকে বারৈয়াঢালার ইউনিয়নের চেয়ারম্যান মোঃ রেহান উদ্দিন (রেহান) ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রবাসী যুবকটি বিয়ে করতে দেশে এসেছিল। আকদও হয়েছিল। আনুষ্টানিকভাবে ঘরে তুলে আনার আয়োজনও চলছিলো তাদের। কিন্তু গাড়ি চাপায় সে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে। এ খবর পেয়ে আমি দ্রুত তার বাড়িতে গিয়েছি। তার বাড়িতে শোকের মাতম চলছে এখন।

এ বিষয়ে কুমিরা হাইওয়ে থানার ইনচার্জের দায়িত্বে থাকা এসআই মোঃ আলমগীর হোসেন বলেন, দুর্ঘটনাটির সংবাদ পেয়ে ঘটনাস্থলে যাবার আগেই প্রবাসী জুয়েলের লাশ বাড়ি নিয়ে গেছে তার স্বজনরা। সে কারণে বিস্তারিত তথ্য পাইনি আমরা।

পূর্ববর্তী নিবন্ধড্রেন ও ফুটপাত থেকে অবৈধ স্থাপনা সরাতে মাঠে নামলো কক্সবাজার পৌরসভা
পরবর্তী নিবন্ধসড়ক দুর্ঘটনায় মীরসরাইয়ে ব্যাংক কর্মকর্তা নিহত