সীতাকুণ্ডে পৃথক সড়ক দুর্ঘটনায় পথচারী নিহত, বাস হেলপার আহত

সীতাকুণ্ড প্রতিনিধি

| শুক্রবার , ২৮ জুন, ২০২৪ at ৫:৪৫ পূর্বাহ্ণ

সীতাকুণ্ডে পৃথক সড়ক দুর্ঘটনায় জসিম উদ্দিন (৫৭) নামে এক পথচারী নিহত হয়েছে। এতে গুরুতর আহত হয়ে চমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে মো.আলাল উদ্দিন (৩৭) নামে এক বাস হেলপার। গতকাল বৃহস্পতিবার সকালে ও বুধবার গভীররাতে উপজেলা ঢাকাচট্টগ্রাম মহাসড়কের পৃথক স্থানে এ দুর্ঘটনা দুটি ঘটে। দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন বার আউলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোকন চন্দ্র ঘোষ। দুর্ঘটনায় নিহত পথচারী সীতাকুণ্ডের দক্ষিণ জাহানাবাদ এলাকার মৃত ওলি আহমদের পুত্র।

প্রত্যক্ষদর্শীর বরাতে হাইওয়ে পুলিশ জানান,গতকাল বৃহস্পতিবার সকালে বাঁশবাড়িয়া আর আর জুট মিলের সামনে চট্টগ্রামমুখী বেপরোয়া গতিতে আসা একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা একই মুখী একটি কন্টেইনারবাহী গাড়িকে সজোরে ধাক্কা দেয়। এতে বাসের সামনের অংশ দুমড়েমুচড়ে গিয়ে বাস হেলপার আলাল গুরুতর আহত হয়। দুর্ঘটনা পরবর্তীতে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। কিন্তু তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় থাকে চমেক হাসপাতালে প্রেরণ করেন। অন্যদিকে গত বুধবার রাত বারোটায় মহাসড়কের চেয়ারম্যান ঘাটা এলাকায় রাস্তা পারাপারের সময় বেপরোয়া গতিতে আসা ঢাকামুখী অজ্ঞাত গাড়ি চাপায় পথচারী জসিমের মৃত্যু হয়।

বার আউলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোকন চন্দ্র ঘোষ জানান,দুর্ঘটনা পরবর্তীতে আইনগত প্রক্রিয়া শেষে নিহতের মরদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়া দুর্ঘটনা পরবর্তীতে মহাসড়ক থেকে দুর্ঘটনা কবলিত গাড়িগুলো সরিয়ে থানা হেফাজতে এনে রাখা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধস্ত্রীর যৌতুকের মামলায় স্বামী গ্রেপ্তার
পরবর্তী নিবন্ধবটতলী ইউনিয়নে উপনির্বাচন ২৭ জুলাই, ভোট হবে ইভিএমে