সীতাকুণ্ডে পুকুরঘাট থেকে বাবুর্চির মরদেহ উদ্ধার

সীতাকুণ্ড প্রতিনিধি | মঙ্গলবার , ১৭ সেপ্টেম্বর, ২০২৪ at ৩:৩৩ অপরাহ্ণ

সীতাকুণ্ডে পুকুরঘাট থেকে মনিন্দ্র চক্রবর্তী ওরফে মনু (৬৫) নামের এক বাবুর্চির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার সকাল ৯টার দিকে উপজেলার পৌর এলাকার ভৈরব মন্দিরসংলগ্ন ব্যাসকুণ্ডের পুকুরঘাটে এই ঘটনা ঘটে।

নিহত মনিন্দ্র চক্রবর্তী চট্টগ্রামের কোতোয়ালী থানার টেরিবাজার এলাকার রঘুনাথ বাড়ির ফণি ভূষণ চক্রবর্তীর ছেলে। তাঁর স্ত্রী ও এক ছেলে সন্তান রয়েছে।

সীতাকুণ্ড থানার উপপরিদর্শক (এসআই) রাজীব চন্দ্র পোদ্দার বলেন, সোমবার সকালে ব্যাসকুণ্ডের পুকুর ঘাটে অপরিচিত ব্যক্তির মরদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। তাঁরা এ বিষয় থানা-পুলিশকে জানান। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

স্থানীয়দের বরাত দিয়ে এসআই রাজীব চন্দ্র জানান, নিহত মনিন্দ্র চক্রবর্তীকে অনেক সময় ব্যাসকুণ্ড ও ভৈরব মন্দিরের আশপাশে ভবঘুরের মতো ঘুরতে দেখা যেত। তিনি প্রায় সময় নেশাগ্রস্ত থাকতেন।

সুরতহাল প্রতিবেদন তৈরির পর ময়নাতদন্তের জন্য মনিন্দ্র চক্রবর্তীর মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

এসআই রাজীব চন্দ্র বলেন, মনিন্দ্র চক্রবর্তী বাবুর্চির কাজ করতেন। তিনি অধিকাংশ সময় কাজ শেষে নেশাগ্রস্ত অবস্থায় বিভিন্ন স্থানে পড়ে থাকতেন। নিহতের মরদেহ নিতে স্বজনেরা যোগাযোগ করেছেন। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

পূর্ববর্তী নিবন্ধসাড়ে ১১ কোটি টাকার স্বর্ণসহ মিয়ানমারের দুই নাগরিক আটক
পরবর্তী নিবন্ধমুনিরীয়ার দুইটি এবাদতখানা ভাঙচুর : রাউজানের সেই যুবলীগের সভাপতি গ্রেপ্তার