সীতাকুণ্ডে নিখোঁজের একদিন পর ব্যবসায়ীর লাশ উদ্ধার

সীতাকুণ্ড প্রতিনিধি | শনিবার , ২৬ ডিসেম্বর, ২০২০ at ৪:৫৪ পূর্বাহ্ণ

সীতাকুণ্ডের সলিমপুর ইউনিয়নের ফৌজদারহাট বাজার এলাকা থেকে ফরিদুল আলম (৫৭) নামে এক ব্যবসায়ীর লাশ শুক্রবার সকাল ১০টার দিকে উদ্ধার করেছে পুলিশ। তিনি ফৌজদারহাট বাজারের ফরিদ স্টোরের মালিক। তিনি ওই এলাকার মৃত ফজলুল হকের পুত্র। পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।
ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর শফিকুল ইসলাম জানান, ফৌজদারহাটস্থ উত্তর সলিমপুরের গনি মেম্বার বাড়ির মৃত ফজলুল হকের পুত্র ফরিদুল আলম সওদাগর বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার সময় নিজের ব্যবসা প্রতিষ্ঠান (মুদির দোকান) থেকে বের হয়ে আর ঘরে ফেরেননি। পরিবারের লোকজন সবদিক খোঁজাখুঁজির পরও তার সন্ধান না পেয়ে বিষয়টি সীতাকুণ্ড মডেল থানাকে জানায়। গতকাল শুক্রবার সকাল সাড়ে আটটার দিকে খবর পেয়ে ফৌজদারহাট বাজারের পাশের একটি স্থান থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে। লাশের গায়ে আঘাতের কোনও চিহ্ন ছিল না। তবে পাশে একটা বিষের শিশি পাওয়া গেছে।
এ ব্যাপারে মৃত ফরিদুল আলমের ছোট ভাই অ্যাডভোকেট আবু বক্কর সিদ্দিকী বলেন, আমার ভাই নিজের দোকান থেকে বের হয়ে আর ফেরেননি, তার সাথে কারো শত্রুতা নেই, সকালে তার লাশ পাওয়া যায়।
ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর শফিকুল ইসলাম জানান, এ ঘটনায় নিহতের ভাই বাদি হয়ে একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে হত্যা নাকি আত্মহত্যা নিশ্চিত হওয়া যাবে।

পূর্ববর্তী নিবন্ধবিয়ের তিন মাসের মাথায় গৃহবধূর আত্মহত্যা
পরবর্তী নিবন্ধমিজোরামে ‘সন্ত্রাসীদের আস্তানা নিয়ে’ বিজিবির উদ্বেগ