সীতাকুণ্ডে দুভাইকে কুপিয়ে জখমের অভিযোগ

জমি সংক্রান্ত বিরোধ

সীতাকুণ্ড প্রতিনিধি | শনিবার , ১২ ফেব্রুয়ারি, ২০২২ at ৬:১৮ পূর্বাহ্ণ

সীতাকুণ্ডে জায়গা জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুভাইকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। গত সোমবার দুপুরে উপজেলার ৮ নং সোনাইছড়ি ইউনিয়নের শীতলপুরের বগুলা বাজার এলাকার মনিরুল হকের বাড়িতে এ ঘটনা ঘটে। আহত দুজন হলেন নাছির উদ্দিন (৩১) ও নাছিম উদ্দিন (২৮)। তারা চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় তাদের মা আনোয়ারা বেগম বাদী হয়ে গতকাল রাতে প্রতিপক্ষের ৬ জনের বিরুদ্ধে সীতাকুণ্ড মডেল থানায় মামলা দায়ের করেছেন।
মামলা সূত্রে জানা যায়, আনোয়ারা বেগম তার পৈত্রিক ভিটার কিছু সম্পত্তির মালিক; এটি একটি শালিশী বৈঠকের মাধ্যমে নির্ধারণ হয়েছিল। সেই জায়গায় ঘর তোলার উদ্দেশ্যে গত ৭ ফেব্রুয়ারি ইট, বালিসহ নানান সরঞ্জামাদি নিয়ে যায়। এ সময় প্রতিপক্ষ তার ভাই মো. আফছারের নেতৃত্বে আনোয়ারা বেগম ও তার দুই পুত্রের উপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এতে আনোয়ারা বেগমের দুই পুত্র নাসির উদ্দিন ও নসিম উদ্দিন গুরুতর জখম হয়।
প্রতিপক্ষ মো. আফছার বলেন, প্রতিপক্ষের লোকজন আমার পরিবারের উপর হামলা চালায়। এ বিষয়ে আমরাও সীতাকুণ্ড থানায় অভিযোগ করেছি।
সীতাকুণ্ড থানার ওসি (তদন্ত) সুমন বণিক বলেন, এই ঘটনায় উভয়পক্ষ পরস্পর দোষারোপ করে থানায় মামলা দায়ের করেছেন। আমরা উভয় পক্ষের অভিযোগ পেয়েছি। অভিযোগ পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

পূর্ববর্তী নিবন্ধবিজয়নগরে খাজা গরীবে নেওয়াজের ওরশ ও মাহফিল
পরবর্তী নিবন্ধমুক্তিযোদ্ধাদের সমাধিস্থল সংরক্ষণে সরকারি নির্দেশনা রয়েছে