সীতাকুণ্ডে গরু ব্যবসায়ীকে মারধর করে টাকা ও মোটর সাইকেল লুটের অভিযোগ

সীতাকুণ্ড প্রতিনিধি | সোমবার , ২৬ জুলাই, ২০২১ at ১০:২৯ পূর্বাহ্ণ

সীতাকুণ্ডে এক ব্যবসায়ী ও তার ভাইয়ের ওপর অতর্কিত হামলা চালিয়ে ১ লাখ ৬০ হাজার টাকা লুট করেছে দুষ্কৃতকারীরা। এসময় ব্যবসায়ীর ব্যবহৃত মোটর সাইকেলটিও নিয়ে যায়। এ ঘটনায় শনিবার রাতে ভুক্তভোগী বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।
মামলা সূত্রে জানা যায়, সীতাকুণ্ডের ভাটিয়ারী ইউনিয়নের ৯নং ওয়ার্ড কদমরসুল (নোয়া বাজার বাড়ি) জাহানাবাদ গ্রামের আজিজুর রহমানের ছেলে খামার ব্যবসায়ী মোঃ জাহিদুর রহমান লিটন (৩৫) গত মঙ্গলবার দুটি গরু বাজারে বিক্রি করে ফেরার সময় তার সাথে থাকা টাকা লুট ও তাকে হত্যার উদ্দেশ্যে একই এলাকার মৃত মহরম আলীর ছেলে সালামত আলীর নেতৃত্বে একদল দুস্কৃতকারী হামলা চালায়। এসময় তিনি রক্তাক্ত হয়ে আত্মরক্ষার্থে চিৎকার শুরু করলে বাজারে থাকা তার খালাত ভাই আরাফাতুল ইসলাম (১৯) তাকে রক্ষায় এগিয়ে আসলে দুস্কৃতকারীরা তাকেও বেদম মারধর করে এবং লিটনের সাথে থাকা দুটি গরু বিক্রির ১ লাখ ৬০ হাজার টাকা এবং আনুমানিক ১লাখ ৫০ হাজার মূল্যের মোটর সাইকেলটি নিয়ে যায়। এ ঘটনায় ভুক্তভোগী লিটন থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ প্রাথমিক তদন্তে শেষে ঘটনার সত্যতা পেয়ে মামলা রেকর্ড করে। মামলায় এজাহার ভুক্ত আসামিরা হলেন- ভাটিয়ারী ইউনিয়নের কদমরসুল জাহানাবাদ গ্রামের মৃত মহরম আলীর ছেলে মোঃ সালামত আলী (৪০), জামাল পাশার ছেলে মোঃ আনাছ (৩০), কামাল পাশার ছেলে আকাশ উদ্দিন বাবু (২৮), জসীম উদ্দিনের ছেলে মোঃ সাগর (২৮), নুরুল আলমের ছেলে মোঃ সুমন (৩২)সহ অজ্ঞাত ৪-৫ জন।
এ ব্যাপারে সীতাকুণ্ড থানার ওসি মোঃ আবুল কালাম আজাদ বলেন, আমরা প্রাথমিক তদন্তে হামলা ও মোটর সাইকেলটি নিয়ে যাবার প্রমাণ পেয়েছি। কিন্তু টাকা লুটের কোনো প্রমাণ এখনো পাইনি। মামলা দায়ের হয়েছে। আসামিদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

পূর্ববর্তী নিবন্ধসমুদ্রবন্দর থেকে নামল সতর্কতা ভারী বর্ষণের আভাস
পরবর্তী নিবন্ধহোটেলে চুরি আটক এক, কিছু মালামাল উদ্ধার