সিয়ামের জন্মদিনে পূজা চেরির উচ্ছ্বসিত শুভেচ্ছা

| বুধবার , ৩১ মার্চ, ২০২১ at ৬:২০ পূর্বাহ্ণ

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক সিয়াম আহমেদের জন্মদিনে উচ্ছ্বসিত শুভেচ্ছা জানালেন তার সহঅভিনেত্রী পূজা চেরি। ‘পোড়ামন-২’ ও ‘দহন’ সিনেমার মাধ্যমে সফল জুটি হিসেবে দর্শকপ্রিয়তা পেয়েছে তাদের জুটি। খবর বাংলানিউজের।
সিয়াম আহমেদের জন্ম ১৯৯২ সালের ২৯ মার্চ ঢাকায়। তিনি বাবা-মায়ের একমাত্র সন্তান। ২০১২ সাল থেকে টেলিভিশনে নাটক, বিজ্ঞাপন, উপস্থাপনা করছেন সিয়াম। একটি বিজ্ঞাপনে মডেলিংয়ের মাধ্যমে তার কর্মজীবন শুরু হয়। তার প্রথম নাটক ছিল ‘ভালোবাসা ১০১’। এর পরে তিনি একাধিক টিভি নাটকে অভিনয় করেন, যার মধ্যে রয়েছে: ঝড়ের পরে, শিহরণের গান, তোমার আমার প্রেম্‌, টু লেট ব্যাচেলর ইত্যাদি। ২০১৭ সালে ‘পোড়ামন ২’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে তার চলচ্চিত্রে অভিষেক হয়।
সিয়ামের জন্মদিনে পূজা চেরি ফেসবুকে শুভেচ্ছা বার্তা দেন। তিনি লেখেন, শুভ জন্মদিন সিয়াম আহমেদ। দারুণ দারুণ ঘটনাগুলো মনে পড়ছে। অনেক শুভেচ্ছা আপনাকে। আপনার মতো সহঅভিনেতা পাওয়া আমার কাছে খুবই স্পেশাল। আপনার আগামী সিনেমার জন্য অগ্রিম শুভ কামনা রইলো। জন্মদিনে দারুণ একটা ‘বিশেষ’ কেক কেটেছেন সিয়াম। আর তা শেয়ার করেছেন সবার সঙ্গে। সেসঙ্গে নিজেকে নিজেই জন্মদিনের শুভেচ্ছা জানান অভিনেতা। ঢাকাই সিনেমার অন্যতম ব্যস্ত অভিনেতা সিয়াম। এখন তার ঝুলিতে অন্তত ১১টি সিনেমার কাজ রয়েছে। পরীমনির সঙ্গে তার সবশেষ সিনেমা ‘বিশ্বসুন্দরী’ দারুণ সফল ও প্রশংসিত হয়েছে। সামনেই আসছে তার ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমা।

পূর্ববর্তী নিবন্ধমনের দুঃখে স্ট্যাটাস
পরবর্তী নিবন্ধযেভাবে কাটে কমলার দিন