সিলেটে বন্যা দুর্গত মানুষের পাশে মোস্তফা-হাকিম ফাউন্ডেশন

| মঙ্গলবার , ২১ জুন, ২০২২ at ১১:০০ পূর্বাহ্ণ

সিলেটে বন্যা দুর্গত মানুষের মাঝে আলহাজ্ব মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন ও আলহাজ্ব হোসনে আরা মনজুর ওয়েলফেয়ার ট্রাস্টের ব্যবস্থাপনায় ও সাবেক মেয়র এম মনজুর আলমের উদ্যোগে গতকাল পহভসযভা বন্যাদুর্গত এলাকার সুনামগঞ্জ ও হরিপুরে বানভাসি মানুষের মাঝে ত্রাণ সামগ্রি বিতরণ করা হয়।

এতে দুইহাজার পরিবারের মাঝে চাল, ডাল, চিড়া, চিনি, সয়াবিন তেল, বিস্কুট, পাউরুটি, খাবার স্যালাইন, মোমবাতি ম্যাচ সহ মোট বিভিন্ন ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। এ বিষয়ে মনজুর আলম বলেন, ‘মানবতার আর্তনাদ যেখানে থাকে আমরা সেখানে গিয়ে হাজির হই। প্রাকৃতিক দুর্যোগ থেকে শুরু করে মানবতার কল্যাণে আমরা সব সময় নিবেদিত থাকি।

সম্প্রতি সীতাকুণ্ডের বিএমডিপোর অগ্নিকাণ্ড, মহামারি করোনাকালীন নানামুখি সেবা কার্যক্রমসহ অসহায় দরিদ্র মানুষের পাশে থাকতে সর্বদা সচেষ্ট থাকি আমরা। এরই ধারাবাহিকতায় বন্যার্ত মানুষের জন্য আমাদের এই উদ্যোগ। মনজুর আলমের পক্ষে ত্রাণ সামগ্রী বিতরণ করেন মোস্তফা হাকিম কলেজের সাবেক ভাইস প্রিন্সিপাল বাদশা আলম, আকবরশাহ থানা আওয়ামীলীগের সহ সভাপতি লোকমান আলী, প্রভাষক নজরুল ইসলাম, নুরুল আলম ভুট্টু, মোস্তফা হাকিম গ্রুপের কর্মকর্তা কর্মচারিবৃন্দ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধরাউজান পৌরসভার উন্নয়ন পরিকল্পনা প্রণয়নে মতবিনিময়
পরবর্তী নিবন্ধচবিতে ‘আদর্শ দেশ গঠনে তরুণ লেখকদের ভূমিকা’ শীর্ষক কর্মশালা