সিরিজে সমতা ফেরাতে চায় বাংলাদেশ

ক্রীড়া প্রতিবেদক | বুধবার , ৯ অক্টোবর, ২০২৪ at ৬:১০ পূর্বাহ্ণ

টেস্ট সিরিজের পর টিটোয়েন্টি সিরিজেও হতশ্রী শুরু করেছে বাংলাদেশ। প্রথম ম্যাচে বাজেভাবে হারের দুঃসহ স্মৃতি ভুলে নিজেদের সেরা পারফরমেন্স দিয়ে ভারতের বিপক্ষে সিরিজে সমতা আনার লক্ষ্য নিয়ে আজ দ্বিতীয় টিটোয়েন্টি ম্যাচ খেলতে নামছে সফরকারী বাংলাদেশ। দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে সাতটায় শুরু হবে ম্যাচটি।

প্রথম ম্যাচের হারের পর স্বাভাবিকভাবে আত্মবিশ্বাসে চিড় ধরেছে বাংলাদেশের। তবে বাংলাদেশ অধিনায়ক নাজমুল হোসেন শান্ত মনে করেন, প্রথম ম্যাচে যেমন পারফরমেন্স হয়েছে তার চেয়ে আরও ভালো দল তারা। প্রথম ম্যাচে হারের পরও শান্ত দাবি করছেন তারা খারাপ খেলেনি। যা পারফরমেন্স করেছি তার চেয়েও আমরা ভালো দল। কিন্তু মাঠে সেটা দেখাতে না পারলে ভাল দলেরতো আর কোন মূল্য থাকে না। তবে শান্ত স্বীকার করেন টিটোয়েন্টি ফরম্যাটে দীর্ঘদিন ধরেই ভালো পারফরমেন্স করতে পারছেন না তারা। ম্যাচ জিততে হলে ব্যাটিং প্রক্রিয়াটা আরও সঠিকভাবে করতে হবে।

টিটোয়েন্টিতেও ভারতের বিপক্ষে রেকর্ড সুখকর কিছু না বাংলাদেশের। ১৫ ম্যাচের ১৪টিতে হেরেছে টাইগাররা। ২০১৯ সালের সফরে এই দিল্লিতে ভারতের বিপক্ষে একমাত্র জয়টি পেয়েছিলা বাংলাদেশ। পাঁচ বছর আগের দিল্লির সেই স্মৃতি সিরিজ বাঁচিয়ে রাখতে অনুপ্রাণিত করতে পারে বাংলাদেশকে।

পূর্ববর্তী নিবন্ধবন্দরের অভ্যন্তরে সাইফ পাওয়ারটেকের রেজিস্ট্রেশনবিহীন গাড়ি চলাচল
পরবর্তী নিবন্ধআদালতে মানহানির অভিযোগ,তাপসী তাবাসসুম উর্মির নামে সমন