সিটি কর্পোরেশন গ্রীনের বিশাল জয়

প্রথম বিভাগ ক্রিকেট লিগ

 ক্রীড়া প্রতিবেদক | শনিবার , ১১ ফেব্রুয়ারি, ২০২৩ at ৬:৩০ পূর্বাহ্ণ

এম এ আজিজ স্টেডিয়ামে প্রিমিয়ার ক্রিকেট লিগে সিটি কর্পোরেশন একাদশ পরাজিত হলেও সাগরিকাস্থ মহিলা কমপ্লেক্স মাঠে প্রথম বিভাগ ক্রিকেট লিগে সিটি কর্পোরেশন একাদশ গ্রীন প্রতিপক্ষকে একেবারে উড়িয়ে দিয়েছে। এই ম্যাচে সিটি কর্পোরেশন একাদশ গ্রীন ২৮৬ রানের বিশাল ব্যবধানে পরাজিত করে কর্ণফুলী ক্লাবকে। সাব্বির আকতারের ঝড়ো ব্যাটিং এর পর শাহ পরান স্বাধীনের দুর্দান্ত বোলিং সহজ জয় পাইয়ে দেয় সিটি কর্পোরেশন একাদশ গ্রীনকে।

সকালে ব্যাট করতে নেমে সাব্বিরের দুর্দান্ত সেঞ্চুরিতে ৩৮৫ রানের পাহাড় গড়ে সিটি কর্পোরেশন একাদশ গ্রীন। সাব্বির ৮৩ বলে ১০টি চার এবং ১২টি ছক্কার সাহায্যে ১৩৫ রান করেন। সাব্বিরের সেঞ্চুরি ছাড়াও তিন জন ব্যাটার ঝড়ো হাফ সেঞ্চুরি করেছেন। ৫৫ বলে ১২টি চার এবং ৩টি ছক্কার সাহায্যে ৭৯ রান

করেন খালেদ। ৫৯ বলে ৬১ রান করেন খাদেমুল কবির। আর ৪৮ বলে একটি চার এবং ৬টি ছক্কার সাহায্যে ৫২ রান করেন তুষার। কর্নফুলী ক্লাবের পক্ষে ৩টি উইকেট নিয়েছেন শাহরুখ। ২টি উইকেট নিয়েছেন আদনান। ৩৮৬ রানের পাহাড়সম লক্ষ্য। এই লক্ষ্য তাড়া করতে নেমে শুরু থেকেই উইকেট হারাতে থাকে

কর্নফুলী ক্লাব। বিশেষ করে সিটি কর্পোরেশন গ্রীনের বোলারদের নিয়ন্ত্রিত বোলিং এর সামনে দাড়াতেই পারছিলনা কর্নফুলী ক্লাবের ব্যাটাররা। ফলে ৩১.৩ ওভারে ৯৯ রান করে অল আউট হয় কর্নফুলী ক্লাব। দলের পক্ষে সর্বোচ্চ ৩৭ রান করেন সজিব। দ্বিতীয় সর্বোচ্চ ২৬ রান করে অপরাজিত থাকেন মোস্তাফিজুর।

এছাড়া দুই অংকের ঘরে যেতে পেরেছেন ১০ রান তারেক এবং ১২ রান করা আদনান। সিটি কর্পোরেশন একাদশ গ্রীনের পক্ষে ১৫ রানে ৪টি উইকেট নিয়েছেন শাহ পরান স্বাধীন। ২টি করে উইকেট নিয়েছেন জয় এবং ফয়সাল। একটি করে উইকেট নিয়েছেন তুষার এবং কৈলাশ।

পূর্ববর্তী নিবন্ধমুক্তি পেল নতুন দুই সিনেমা
পরবর্তী নিবন্ধরংপুরকে উড়িয়ে দিয়ে পয়েন্ট তালিকার দুইয়ে কুমিল্লা