সিওসি ৮৬-র ১১২তম মাসিক সভা

| বৃহস্পতিবার , ৪ ফেব্রুয়ারি, ২০২১ at ১০:২৯ পূর্বাহ্ণ

ক্লাব অব চিটাগাং কলেজিয়েটস ৮৬-র ১১২তম মাসিক সভা গত ৩১ জানুয়ারি নগরীর লালখান বাজারে নিউরাল একাডেমিতে সংগঠনের আহ্বায়ক মনজুর মোর্শেদ ফিরোজের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় গত ২৭ জানুয়ারি চট্টগ্রামের সিআরবিতে দুর্ঘটনায় আহত এবং ঢাকার কল্যাণপুরে অবস্থিত বাংলাদেশ স্পাইন এন্ড অর্থোপেডিক হাসপাতালে চিকিৎসারত চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন রেজিস্ট্রার ও বোটানি বিভাগের চেয়ারম্যান ড. কামরুল হুদার সুস্থতা কামনা করা হয়।
সভায় টিকা গ্রহণের পরও স্বাস্থ্যবিধি মেনে চলা ও মাক্স ব্যবহার করার জন্য সকলকে অনুরোধ জানানো হয়। এছাড়া নগরে চাঁদাবাজি বন্ধ, রাস্তাঘাট উন্নয়ন, শিশু-কিশোরদের জন্য পর্যাপ্ত খেলার মাঠের ব্যবস্থা, প্রতিটি এলাকায় সাংস্কৃতিক সংগঠন প্রতিষ্ঠা এবং সন্ত্রাস-মাদক থেকে যুব সমাজকে রক্ষায় ভূমিকা রাখতে নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের প্রতি আহ্বান জানানো হয়।
সভায় বক্তব্য রাখেন শাহ্‌ মুহাম্মদ ইমরান, অধ্যাপক বিজয় ভৌমিক, সাহিদ নইম, আলমগীর আলম, মো. আনোয়ারুল আজীম, ডা. মো. ঈসা চৌধুরী, শেখ মোহাম্মদ খালেদ, ক্যাপ্টেন মাহাবুবুর রহমান রুপক, মোস্তাফিজুর রহমান মামুন, মোহাম্মদ সাইফুল ইসলাম লেলিন, মাহবুবুর রহমান শিবলী, আনোয়ারুল হাসান চৌধুরী, মো. হেলাল উদ্দিন, মাহবুবুর রহমান বাহার, মোহাম্মদ মাহফুজুল হক, আশফাকুর রহমান বিপ্লব, মোহাম্মদ আমজাদ হোসাইন, আজমল আহম্মদ, সৈয়দ মোহাম্মদ রিদুয়ান ও হুমায়ূন কবির ভুইয়া। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রাম সাংস্কৃতিক পরিষদের সংগীত সন্ধ্যা
পরবর্তী নিবন্ধ‘নবায়নযোগ্য শক্তিতে গুরুত্ব দিতে হবে’