সিএমপি কমিশনারের সাথে রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটির মতবিনিময় সভা

| বুধবার , ৫ জুন, ২০২৪ at ৮:৪৯ পূর্বাহ্ণ

সিএমপি সম্মেলন কক্ষে সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায় এবং রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটির মধ্যে মতবিনিময় সভা গতকাল মঙ্গলবার অনুষ্ঠিত হয়। রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটির নেতৃত্ব দেন রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির চেয়ারম্যান হাজী দেলোয়ার হোসেন।

সভায় রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট সিএমপি কমিশনারের কাছে রিহ্যাবের স্বার্থসংশ্লিষ্ট কয়েকটি বিষয় তুলে ধরেন। সভায় তিনি রিহ্যাব সদস্য, ভূমি মালিক ও ক্রেতার সাথে সৃষ্ট মতবিরোধ বা অন্য কোনো সমস্যা সমাধানের জন্য রিহ্যাব এবং পুলিশের সমন্বয়ে একটি যৌথ কমিটি গঠনের প্রস্তাব করেন।

মতবিনিময় সভায় সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায় দেশের আবাসন সংকট সমাধানে রিহ্যাবের অবদান এবং সামাজিক কর্মকান্ডের প্রশংসা করেন। এ সময় তিনি আইন মেনে যথাসময়ে ভবন নির্মাণ করার বিষয়ে রিহ্যাব প্রতিনিধিদের প্রতি আহ্বান জানান।

সভায় সিএমপির পক্ষে উপস্থিত ছিলেন আ স ম মাহাতাব উদ্দিন, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) মাসুদ আহাম্মদ, অতিরিক্ত পুলিশ কমিশিনার (ট্রাফিক) মো. আব্দুল ওয়ারীশ, উপপুলিশ কমিশনার (সদর), অতিরিক্ত ডিআইজি, মোহাম্মদ আলী হোসাইন, উপপুলিশ কমিশনার (ডিবিপশ্চিম), অতিরিক্ত ডিআইজি, মোসা. সাদিরা খাতুন, উপপুলিশ কমিশনার (ডিবিউত্তর), নিষ্কৃতি চাকমা, উপপুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) ডা. মুহাম্মদ মঞ্জুর মোর্শেদ, উপপুলিশ কমিশনার (নগর বিশেষ শাখা), কাজী মো. তারেক আজিজ, অতিরিক্ত উপপুলিশ কমিশনার (জনসংযোগ) এবং রিহ্যাবের পরিচালক ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির কোচেয়ারম্যান () মো. মোরশেদুল হাসান, রিজিওনাল কমিটির সদস্য অ্যাড. আবদুল কাইঊম ভূঁইয়া, সৈয়দ ইরফানুল আলম, শারিস্ত বিনতে নূর, নূর উদ্দিন আহমেদ, মাঈনুল হাসান প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধএকজন র‌্যাচেল কারসন ও পরিবেশ সুরক্ষায় নারী
পরবর্তী নিবন্ধফ্রোবেল প্লে স্কুলের শিক্ষা সম্মেলন ৭ ও ৮ জুন