সিএমপি কমিশনারকে বিভাগীয় ও জেলা প্রশাসনের বিদায়ী সংবর্ধনা

| বুধবার , ৩ জুলাই, ২০২৪ at ১১:২৮ পূর্বাহ্ণ

বাংলাদেশ পুলিশের অ্যাডিশনাল আইজিপি ও চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার কৃষ্ণ পদ রায়কে গত সোমবার দুপুরে সার্কিট হাউজে চট্টগ্রাম বিভাগীয় ও জেলা প্রশাসনের পক্ষ থেকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। অনুষ্ঠানে চট্টগ্রাম জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান বিদায়ী সিএমপি কমিশনারের বর্ণাঢ্য কর্মজীবনের প্রতি আলোকপাত করেন। বিশেষত জাতীয় নির্বাচন ও উপজেলা পরিষদ নির্বাচন আয়োজনে সার্বিক সহযোগিতা প্রদানের জন্য বিদায়ী সিএমপি কমিশনারের প্রতি বিশেষভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

বিদায়ী সিএমপি কমিশনার তার বক্তব্যে চট্টগ্রামে কর্মকালীন নানা স্মৃতিময় ঘটনা তুলে ধরেন। পাশাপাশি সহযোগিতার জন্য বিভাগীয় ও জেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরকে ধন্যবাদ জানান। অনুষ্ঠানের সভাপতি চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো. তোফায়েল ইসলাম বিদায়ী সিএমপি কমিশনারকে আন্তরিকতা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের জন্য ধন্যবাদ জানান ও ভবিষ্যৎ কর্মজীবনে উত্তরোত্তর সাফল্য কামনা করেন। এসময় বিদায়ী সিএমপি কমিশনারকে বিভাগীয় ও জেলা প্রশাসনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক ‘ক্রেস্ট’ প্রদান করেন বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন চট্টগ্রামের সিনিয়র জেলা ও দায়রা জজ আজিজ আহমদ ভূঞা, ডিজিএফআই চট্টগ্রামের অধিনায়ক ব্রিগেডিয়ার জেনারেল তোফায়েল সারোয়ার, পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি নূরেআলম মিনা, বাংলাদেশ আনসারের চট্টগ্রাম ও পার্বত্য রেঞ্জের উপমহাপরিচালক মো. সাইফুল্লাহ রাসেল, জেলা পুলিশের ভারপ্রাপ্ত এসপি কবীর আহম্মেদসহ বিভাগীয় ও জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধখুলশিতে সিপিডিএল হ্যাপিনেস গ্যালারি উদ্বোধন
পরবর্তী নিবন্ধশিপ রিসাইক্লিং সেক্টরে নারীর অংশগ্রহণ বাড়াতে ক্যারিয়ারস ফেয়ার