সিএমপি কমিশনারকে বিজিএমইএর সুরক্ষা সামগ্রী হস্তান্তর

| রবিবার , ১১ জুলাই, ২০২১ at ১১:১৩ পূর্বাহ্ণ

বৈশ্বিক মহামারী করোনা সংক্রমণ রোধে চলমান লকডাউনের সময় চট্টগ্রাম মহানগরীতে কর্মরত পুলিশ বাহিনী ও সদস্যদের ব্যবহারের জন্যে বিজিএমইএর কোভিড-১৯ সচেতনতা কর্মসূচির অংশ হিসেবে গতকাল শনিবার সিএমপি কার্যালয়ে সিএমপি কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর নিকট ফেইস মাস্ক ও বোতলজাত বিশুদ্ধ খাবার পানি হস্তান্তর করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন বিজিএমইএর সহ-সভাপতি রাকিবুল আলম চৌধুরী, পরিচালকবৃন্দ তানভীর হাবিব, এ.এম শফিউল করিম (খোকন), মো. হাসান (জ্যাকি), এম. এহসানুল হক, মিরাজ-ই-মোস্তফা কায়সার এবং বিজিএমইএর কয়েকজন সদস্য।
বিজিএমইএর প্রথম সহ-সভাপতি সৈয়দ নজরুল ইসলাম বলেন, চলমান কঠোর লকডাউনের মধ্যেও সরকার জীবন জীবিকার স্বার্থে পোশাক শিল্প আওতামুক্ত রেখেছে। পোশাক কারখানাগুলোও স্বাস্থ্যবিধি কঠোরভাবে পালন করছে। বিজিএমইএ এর সকল কার্যক্রম কঠোরভাবে মনিটরিং করছে। পোশাক কারখানায় এসব কাজে সিএমপির সার্বিক সহযোগিতা প্রদানের জন্য তিনি পুলিশ কমিশনারকে ধন্যবাদ জ্ঞাপন করেন।
সিএমপি কমিশনার স্বাস্থ্যবিধি মেনে পোশাক কারখানায় উৎপাদন কার্যক্রম পরিচালনা করে জাতীয় অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদান রাখার জন্য বিজিএমইএ নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান। তিনি করোনা সচেতনতা বৃদ্ধিতে বিজিএমইএর ভূমিকার প্রশংসা করেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধনানা অজুহাতে বাইরে মানুষ মামলা-জরিমানা অব্যাহত
পরবর্তী নিবন্ধবায়ুদূষণ কমাতে পারে এমন গাড়ি আনছে চীন