সিএনজি টেক্সি চুরি করতে চালককে খুন করল দুর্বৃত্তরা

সীতাকুণ্ড প্রতিনিধি | সোমবার , ৫ সেপ্টেম্বর, ২০২২ at ৬:১২ পূর্বাহ্ণ

সীতাকুণ্ডে দুর্বৃত্তের ছুরিকাঘাতে একরাম হোসেন (২০) নামে এক অটোরিকশা চালক নিহত হয়েছেন। গতকাল রবিবার রাত সাড়ে ৮টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার পৌরসভাধীন ফায়ার সার্ভিসের সামনে এ ঘটনা ঘটে। নিহত একরাম হোসেন বাড়বকুণ্ড ইউনিয়নের নতুন পাড়া গ্রামের চাঁনমিয়া চৌকিদার বাড়ির এলাকার মো. নুরুল আবছারের ছেলে। ৎপুলিশের ধারণা, সিএনজি টেক্সি চুরি করতেই চালককে ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা।
স্থানীয় সূত্রে জানা যায়, রাত সাড়ে ৮টার দিকে মহাসড়কের ফায়ার সার্ভিস স্টেশনের পাশে অজ্ঞান অবস্থায় একরাম হোসেনকে পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পাশেই পড়ে ছিল তার চালিত সিএনজি টেক্সিটি। এ সময় আশেপাশে জনতার ভিড় জমে যায়। একই সময় একরাম হোসেনের চালিত সিএনজি অটোরিকশার মালিকের ভাই জাহিদ হোসেন আসছিলেন চট্টগ্রাম শহর থেকে। জটলা দেখে গাড়ি থেকে নেমে তিনি একরামকে শনাক্ত করেন। ছুরিকাঘাতে একরামের প্রচুর রত্তক্ষরণ হতে থাকে। পুলিশ ও স্থানীয়দের সহায়তায় আহত একরাম হোসেনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে কুমিরা অতিক্রমকালে তার মৃত্যু হয়। সিএনজি অটোরিকশাটি ছিনতাই করতে না পেরে চালককে ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা পালিয়ে যেতে পারে বলে স্থানীয়রা জানান।
সিএনজির মালিকের ভাই একরাম হোসেন বলেন, আমি শহর থেকে আসছিলাম। জটলা দেখে নেমে একরামকে অচেতন অবস্থায় দেখতে পাই। তার বুকে ছুরিকাঘাতের চিহ্ন ও গায়ে লাথির দাগ ছিল।
সীতাকুণ্ড থানার ওসি (তদন্ত) সুমন বণিক বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখি সিএনজি চালক অজ্ঞান অবস্থায় পড়ে আছে। আশংকাজনক অবস্থায় তাকে চমেক হাসপাতালে পাঠানো হয়। কিন্তু পথে মারা যায়। তবে ধারণা করা হচ্ছে, যাত্রী বেশেই তার সিএনজিতে উঠে অটোরিকশাটি ছিনতাই করতে চেয়েছিল।

পূর্ববর্তী নিবন্ধসত্যিই বদলে গেছে আলুটিলা
পরবর্তী নিবন্ধগীতিকার গাজী মাজহারুল আনোয়ারের ইন্তেকাল