সিআরবিতে কারের উপর ভেঙে পড়ল গাছ

বিদ্যুতের তার ছিঁড়ে দুটি বাইকে আগুন

আজাদী প্রতিবেদন | মঙ্গলবার , ২ জুলাই, ২০২৪ at ১০:০৭ পূর্বাহ্ণ

ভারী বর্ষণ ও দমকা হাওয়ায় নগরীর সিআরবি এলাকায় একটি শতবর্ষী গাছের ডাল ভেঙে পড়ে একটি প্রাইভেট কার দুমড়েমুচড়ে গেছে। এ সময় গাছের ডালের সঙ্গে বৈদ্যুতিক তার ছিঁড়ে দুটি মোটরসাইকেলের ওপর পড়লে মোটরসাইকেল দুটি আগুনে পুড়ে যায়। তবে এতে কেউ হতাহত হয়নি। গতকাল রাত সোয়া ১০টার দিকে সিআরবি সাত রাস্তার মোড়স্থ মুক্তিযোদ্ধা ক্যান্টিনের পাশে এই ঘটনা ঘটে। স্থানীয় প্রত্যক্ষদর্শী রেলওয়ের কর্মকর্তা শান্তনু দাশ আজাদীকে বলেন, রাত সোয়া ১০টার দিকে হঠাৎ বিশাল গাছের একটি ডাল ভেঙে সাত রাস্তার মোড়ের বৈদ্যুতিক খুঁটিতে পড়ে। তখন গাছের ডালটি একটি লাল প্রাইভেট কারের উপর পড়লে কারের সামনের গ্লাস ভেঙে চুরমার হয়ে যায় এবং গাড়িটির ব্যাপক ক্ষতি হয়। গাছের ডালের সাথে বিদ্যুতের তার ছিঁড়ে পড়ে দুটি মোটরসাইকেলে আগুন লেগে যায়। মোটারসাইকেল দুটি আগুনে পুড়ে যায়।

এ সময় স্থানীয়রা ফায়ার সার্ভিস ও পিডিবিকে খবর দিলে বিদ্যুৎ বন্ধ করা হয়। রাত ১১টার দিকে ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।

ফয়ার সার্ভিস আসতে দেরী করায় স্থানীয়রা বিদ্যুৎ অফিসে ফোন করে পিডিবির লোকজনদের দিয়ে ছিঁড়ে যাওয়া তার সরিয়ে ভেঙে যাওয়া গাছ কেটে রাস্তা পরিষ্কার করা এবং গাড়িটি উদ্ধারের চেষ্টা করে। বিশাল গাছের ডালটি ভেঙে পরার পর পুরো রাস্তা বন্ধ হয়ে যায়। তখন সিআরবি সাত রাস্তার মোড়ের মুক্তিযোদ্ধা ক্যান্টিনের এপাশে গাড়ি চলাচল বন্ধ হয়ে যায়।

পূর্ববর্তী নিবন্ধগ্রেপ্তার ৪ আসামির দুদিন করে রিমান্ড মঞ্জুর
পরবর্তী নিবন্ধ১১ ঘণ্টা বিদ্যুৎহীন চবির হল, ভোগান্তি