সিআইইউর অ্যাকাডেমিক কাউন্সিলের সভা

স্বাস্থ্যবিধি মেনে শিক্ষা কার্যক্রম পরিচালনার সিদ্ধান্ত

আজাদী অনলাইন | রবিবার , ২৬ সেপ্টেম্বর, ২০২১ at ৫:০১ অপরাহ্ণ

চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটিতে (সিআইইউতে) স্বাস্থ্যবিধি মেনেই শিক্ষার্থীদের জন্য করোনাকালীন উচ্চশিক্ষা কার্যক্রম পরিচালনা করা হবে বলে জানিয়েছেন শিক্ষাপ্রতিষ্ঠানটির উপাচার্য ড. মাহফুজুল হক চৌধুরী। তিনি বলেছেন, দীর্ঘদিন বন্ধ থাকার পর সরকারের নির্দেশে খুব শিগগিরই খুলে দেওয়া হচ্ছে সিআইইউর প্রাণের ক্যাম্পাস। আর ক্যাম্পাস খোলার পরপর-ই স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠিত হবে সব ধরণের ক্লাস-পরীক্ষা।

প্রসঙ্গ: বর্তমানে অনলাইনে সিআইইউর ক্লাস-পরীক্ষাগুলো নিয়মিতভাবে অনুষ্ঠিত হচ্ছে। এ ছাড়া সকাল সাড়ে ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত চালু রয়েছে অ্যাডমিশন অফিসসহ সব ধরণের প্রশাসনিক কার্যক্রম।

সম্প্রতি অনলাইনে অনুষ্ঠিত সিআইইউর ১৭তম অ্যাকাডেমিক কাউন্সিলের সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন উপাচার্য ড. মাহফুজুল হক চৌধুরী। সভায় করোনা পরবর্তী শিক্ষাকার্যক্রম পরিচালনা, টিকা নিশ্চিতকরণ, মাস্ক ব্যবহারসহ বিশ্ববিদ্যালয়ের সামগ্রিক নানান কর্মকান্ড নিয়ে আলোচনা করা হয়।

সভায় অন্যান্যের মধ্যে আরও বক্তব্য দেন সিআইইউর ট্রাস্টি সদস্য লুৎফে এম আইয়ুব, ট্রাস্টি সাফিয়া রহমান ও ট্রাস্টি সৈয়দ মাহমুদুল হক। উপস্থিত ছিলেন সিন্ডিকেট মনোনীত সদস্য, ডিন, বিভাগীয় প্রধান, পরীক্ষা নিয়ন্ত্রণক, সিআইইউর অ্যাকাডেমিক কাউন্সিলের সদস্য সচিব-ভারপ্রাপ্ত রেজিস্ট্রার প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধটেকনাফে অপহৃত তিন বাংলাদেশীকে পাহাড় থেকে উদ্ধার
পরবর্তী নিবন্ধকরোনায় দেশে কমেছে দৈনিক মৃত্যু