সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের ফ্রি চিকিৎসা ক্যাম্প

| সোমবার , ২৯ এপ্রিল, ২০২৪ at ৮:৪২ পূর্বাহ্ণ

সার্ক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগের উদ্যোগে তীব্র তাপদাহে অসুস্থ হয়ে পড়া সুবিধাবঞ্চিত নারী ও শিশুদের ফ্রি চিকিৎসা ক্যাম্প গত শনিবার অনুষ্ঠিত হয়। নগরীর খুলসী তুলাতলীর বিজয় কেতন বিদ্যানিকেতনে সংগঠনের সাধারণ সম্পাদক জাফর ইকবালের সঞ্চালনায় ও সভাপতি অহিদ সিরাজ চৌধুরী স্বপনের এর সভাপতিত্বে দিনব্যাপী ফ্রি চিকিৎসা ক্যাম্পের উদ্বোধন করে চট্টগ্রাম১০ আসনের সংসদ সদস্য মো. মহিউদ্দিন বাচ্চু।

বিশেষ অতিথি ছিলেন চসিক কাউন্সিলর মোরশেদ আলম। আরও উপস্থিত ছিলেন সংগঠনের সহসভাপতি সাবেক কাউন্সিলর আনজুমান আরা, যুগ্ম সম্পাদক সালমা বেগম, সহ মহিলা বিষয়ক সম্পাদক রঙি জাহান, নারী নেত্রী উম্মে কউসার হ্যাপি, কাউসার আলম রাজু, বিজয় কেতন বিদ্যানিকেতন স্কুলের সভাপতি, শিক্ষিকাবৃন্দ এবং ভলেন্টিয়ার ফর বাংলাদেশের সদস্যবৃন্দ। চিকিৎসা সেবা প্রদান করেন ড. এমদাদুল করিম চৌধুরী, ডা. ফামিদা আফরোজ তানিয়া ও ডা. নাফিজা হান্নান। ১৯০ জন নারী ও শিশু বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করা হয়।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সার্ক মানবাধিকার ফাউন্ডেশন খেটে খাওয়া সাধারণ মানুষের পাশে থেকে তাদের মৌলিক অধিকার চিকিৎসা সেবা প্রদানের উদ্যোগকে সাধুবাদ জানাই। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধবঙ্গবন্ধু পরিষদ চট্টগ্রাম জেলার আলোচনা সভা
পরবর্তী নিবন্ধগাউসিয়া কমিটি দুবাই ইন্টারন্যাশনাল সিটির খানকাহ শরীফ উদ্বোধন