সামাজিক দায়বদ্ধতা নিয়ে কাজ করলে মানুষ যুগে যুগে মনে রাখে

আলোচনা সভায় ফজলে করিম এমপি

রাউজান প্রতিনিধি | শুক্রবার , ২৫ ফেব্রুয়ারি, ২০২২ at ৮:৫৩ পূর্বাহ্ণ

এবিএম ফজলে করিম চৌধুরী এমপি বলেছেন, সামাজিক দায়বদ্ধতা থেকে যারা মানুষের জন্য কাজ করে তাদেরকে মানুষ সম্মান করেন, যুগে যুগে মনে রাখেন। পশ্চিম গুজরা কালচারাল পার্ক এই দায়বদ্ধতা থেকে সামাজিক ও মানবিক কাজ করে সমাজকে আলোকিত করছে।
গত ২১ ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে রাউজান পশ্চিম গুজরা কালচারাল পার্ক আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সাংসদ এই অভিমত ব্যক্ত করেন। সমাজসেসবক লোকপ্রিয় বড়ুয়ার সভাপতিত্বে সভায় স্বাগত বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ডা. নান্টু বড়ুয়া। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাউজান উপজেলা পরিষদের চেয়ারম্যান এহেছানুল হায়দর চৌধুরী বাবুল, রাউজান পৌর মেয়র জমির উদ্দিন পারভেজ, শ্যামল পালিত, পশ্চিম গুজরা ইউনিয়নের চেয়ারম্যান সাহাবুদ্দিন আরিফ, পৌর কাউন্সিলর জানে আলম জনি, জসিম উদ্দিন চৌধুরী। অলোচনা সভার আগে প্রধান অতিথি কালচারাল পার্কের নবনির্মিত মেডিটেশন সেন্টারের উদ্বোধন করেন। তিনি প্রতিষ্ঠানটি ঘুরে দেখেন এবং সবুজ চত্বরে একটি গাছের চারা রোপণ করেন। প্রনব বড়ুয়ার সঞ্চালনায় আলোচনা সভার শুরুতে কালচারাল পার্ক যুগপূর্তি স্মারক ‘শান্তি’র মোড়ক উন্মোচিত হয়।
অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা সৈয়দ রফিকুল ইসলাম, আওয়ামী লীগ নেতা অংশুমান বড়ুয়া, ঝর্ণা কর, তেমিয় মুৎসদ্দি, এসএম গোলাম নিজামী, ইউপি সদস্য জগদীশ বড়ুয়া, মো. লোকমান হোসেন, আব্দুল মালেক, শুভংকর বড়ুয়া, সুদত্ত মুৎসদ্দি, ছোটন বড়ুয়া, রবীন্দ্রলাল বড়ুয়া, এডভোকেট বিদ্যুৎ কান্তি বড়ুয়া, প্রদীপ বড়ুয়া, ডা. বিকাশ কান্তি বড়ুয়া তাপস বড়ুয়া প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধরেলওয়ে ডিপ্লোমা প্রকৌশলী সমিতির মতবিনিময়
পরবর্তী নিবন্ধফায়জুল ফাউন্ডেশনের স্বাস্থ্য ক্যাম্প