সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ ও রুহেলের বিরুদ্ধে মামলা

মীরসরাই প্রতিনিধি | সোমবার , ৭ অক্টোবর, ২০২৪ at ৬:৫৪ অপরাহ্ণ

মীরসরাইয়ে ইফতেখার উদ্দিন মাহমুদ জিপসন নামে এক বিএনপি কর্মীকে হত্যাচেষ্টার অভিযোগে সাবেক মন্ত্রী ও সাবেক সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপিসহ ২৯ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

রোববার (৬ অক্টোবর) জোরারগঞ্জ থানায় মামলাটি দায়ের করেন চট্টগ্রাম উত্তরজেলা যুবদলের সহ- সাধারণ সম্পাদক ইফতেখার উদ্দিন মাহমুদ জিপসন।

এজাহার সূত্রে জানা যায়, ২০২২ সালে ১১ এপ্রিল বারইয়ারহাট বাজার থেকে বাড়ি যাওয়ার পথে খান সিটি সেন্টার পশ্চিম পাশের কাঁচা রাস্তার উপর মাসুদের পরিত্যক্ত বাড়ির সামনে বিকাল ৩টায় মীরসরাই সাবেক সাংসদ ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি ও বারইয়ারহাট পৌরসভার মেয়র রেজাউল করিম খোকনের
নির্দেশে আওয়ামী লীগের নেতাকর্মীরা তাকে এলোপাতাড়ি মারধর করে শরীরের বিভিন্ন স্থানে জখম করে। নিরাপত্তাহীনতার কারনে থানায় এসে এজাহার দায়ের করতে বিলম্ব হয়।

মামলায় সাবেক মন্ত্রী ও সাবেক সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি, সাবেক এমপি তার পুত্র মাহবুব উর রহমান রুহেল, বারইয়ারহাট পৌরসভার সাবেক মেয়র রেজাউল করিম খোকন, মীরসরাই উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল ভুইয়াকে আসামি করা হয়েছে।

মামলার বাদী ইফতেখার উদ্দিন মাহমুদ জিপসন বলেন, সেই সময় আমি থানায় এজাহার দিতে চাইলেও তাদের ক্ষমতার কারণে পুলিশ মামলা নেয়নি। তাই গতকাল (বোরবার) মামলাটি দায়ের করেছি।

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম শিফাতুল মাজদার বলেন, ইফতেখার উদ্দিন মাহমুদ জিপসন নামের এক বিএনপি কর্মীকে হত্যাচেষ্টার ঘটনায় ২৯ জনের বিরুদ্ধে মামলা করেছেন। এজাহার পাওয়ার পর অভিযান চালিয়ে এজাহারনামীয় আসামি জাহেদুল হাসান ও মোশারফ হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে। আজ সোমবার গ্রেপ্তারকৃতদের জেলহাজতে পাঠানো হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধএনসিসি ব্যাংকের সাবেক চেয়ারম্যান আবু মহসিনের ইন্তেকাল
পরবর্তী নিবন্ধসাবেক চসিক মেয়র রেজাউলসহ ৬ জনের বিরুদ্ধে মামলা, তদন্তে সিআইডি