সাবেক এমপি ফজলে করিম ব্রাহ্মণবাড়িয়া কারাগারে

শীঘ্রই আনা হবে চট্টগ্রামে

আজাদী প্রতিবেদন | সোমবার , ১৬ সেপ্টেম্বর, ২০২৪ at ৫:০২ পূর্বাহ্ণ

রাউজানের সাবেক সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী বর্তমানে ব্রাহ্মণবাড়িয়া জেলা কারাগারে রয়েছেন। তাকে শীঘ্রই চট্টগ্রামে আনা হতে পারে বলে একটি সূত্র আভাস দিয়েছে।

চট্টগ্রাম জেলা পুলিশ সুপার কার্যালয়ের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) আবু তৈয়ব মোহাম্মদ আরিফ হোসেন ও ব্রাহ্মণবাড়িয়া জেলা কারাগারের জেল সুপার মোহাম্মদ শহিদুল ইসলাম এবিএম ফজলে করিম চৌধুরীর কারাগারে থাকার বিষয়টি নিশ্চিত করেছেন। অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) আবু তৈয়ব মোহাম্মদ আরিফ হোসেন বলেন, বিজিবির একটি

মামলার কারণে বর্তমানে তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলা কারাগারে রয়েছেন। আমরা ওখানকার আদালতে শ্যোন অ্যারেস্ট পাঠাব। এরপর আদালত নির্দেশ দিলে তাকে চট্টগ্রামে নিয়ে আসব।

ভারতে যাওয়ার চেষ্টাকালে গত বৃহস্পতিবার সকালে ফকিরমোড়া বিওপির টহল দল আখাউড়া সীমান্তের আব্দুল্লাহপুর এলাকা থেকে ফজলে করিম চৌধুরীসহ তিনজনকে আটক করে বিজিবি।

চট্টগ্রাম জেলা এসপি (পুলিশ সুপার) রায়হান উদ্দিন খান বলেন, আমরা সাবেক এমপিকে আনার উদ্যোগ নিয়েছিলাম। কিন্তু ব্রাহ্মণবাড়িয়ায় বিজিবি একটি মামলা দিয়েছে, যা আদালতে শুনানি হবে হয়তো ১০ দিন পরে। সেজন্য সম্ভবত আগামী ১৮ তারিখ বা তারপরে তাকে চট্টগ্রামে আনা সম্ভব হবে।

প্রসঙ্গত, সরকার পতনের পর এবিএম ফজলে করিম চৌধুরীর বিরুদ্ধে চট্টগ্রামে বেশ কয়েকটি মামলা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধসাড়ে ৩ মাস পর সচল সামিটের এলএনজি টার্মিনাল
পরবর্তী নিবন্ধরাঙ্গুনিয়ায় বিএনপি নেতার ঘরে হামলার এক যুগ পর হাছান মাহমুদকে অভিযুক্ত করে মামলা