সানী বললেন, সিন্ডিকেট ভেঙে গেছে, আলো আসবেই

| শনিবার , ৭ সেপ্টেম্বর, ২০২৪ at ৮:৪০ পূর্বাহ্ণ

ঢালিউডে আগে সিনেমা ফ্লপ করলেও টাকা উঠে আসতো। এখন হিট হলেও টাকা উঠে আসে না। হল থাকলে এটা সম্ভব হতো!’ আক্ষেপ নিয়ে কথাগুলো বললেন ঢালিউড অভিনেতা ওমর সানী। কয়েক মাস আগে মুক্তি পায় সানী অভিনীত ‘ডেডবডি’। কিন্তু দর্শক টানতে ব্যর্থ হয় ছবিটি। তবে সমালোচকদের কেউ কেউ ছবিতে সানীর চরিত্রের প্রশংসা করেছেন।

সম্প্রতি ওমর সানীকে পাওয়া যায় বাংলাদেশ ফিল্ম ক্লাবের এক আড্ডায়। চলচ্চিত্র ইন্ডাস্ট্রি সর্ম্পকে জানতে চাইলে তিনি বলেন, আগে সিনেমা নয়, হল বানাতে হবে। তাহলে ইন্ডাস্ট্রি দাঁড়িয়ে যাবে। কেননা আগে হল ছিল বেশি। সিনেমা ফ্লপ করলেও টাকা উঠে আসতো। এখন হিট হলেও টাকা উঠে আসে না। বেশি বেশি হল থাকলে সেটা সম্ভব হতো!

তিনি আরও বলেন, মানুষ তো সিনেমা দেখতে চায়। গুলশান, বননীতে কোনো হল নাই। যদি ২০০ সিটের একটা হলও থাকতো, মানুষ গিয়ে সিনেমা দেখতে পারতো। ঢালিউডে কি আদৌ সুদিন ফিরবে? এমন প্রশ্নে তিনি বলেন, ভাঙাগড়ার মধ্যেই চলছে চলচ্চিত্র ইন্ডাস্ট্রি। সুদিন ফিরবে, কিন্তু আমরা দেখে যেতে পারবো না।

কথায় কথায় উঠে আসে মৌসুমীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানার কথা। সে প্রসঙ্গে জানতে চাইলে ওমর সানী বলেন, আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড আমাদের সঙ্গে অন্যায় করেছে। কিছু সমস্যার কারণে মৌসুমী টাকা ফেরত দিতে পারেনি। কিন্তু আমি বলেছি, ছোট ছোট অ্যামাউন্টে টাকা পরিশোধ করব, তারা মানেনি। তাই এই সমস্যা। সময় হলে এসব নিয়ে বিস্তারিত বলব। আমাদের কাছে সব প্রমাণ আছে। কাজের প্রসঙ্গে জানতে চাইলে ওমর সানী বলেন, আমি তো সব সময় কাজ করতে চাই। কিন্তু সিন্ডিকেটের কারণে কাজ করতে পারি না। তবে এখন আশা করি পারবো। ওই সিন্ডিকেট ভেঙে গেছে, আলো আসবেই … (হাসি) আর ইন্ডাস্ট্রি দাঁড়াবে তার প্রযোজনে।

পূর্ববর্তী নিবন্ধভুটানের বিপক্ষে দ্বিতীয় প্রীতি ম্যাচ কাল জয় ছাড়া বিকল্প কিছু ভাবছেন না তপু
পরবর্তী নিবন্ধভারতীয় এজেন্ট দিয়ে সালমান শাহকে হত্যা করা হয়