সাতকানিয়ায় শিশুকে ধর্ষণের অভিযোগ গ্রেপ্তার ১

সাতকানিয়া প্রতিনিধি | শুক্রবার , ২৩ অক্টোবর, ২০২০ at ৮:১০ পূর্বাহ্ণ

সাতকানিয়ায় এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত ধর্ষককে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতের নাম মো. শাহ আলম (৫২)। তিনি উপজেলার খাগরিয়া ইউনিয়নের নতুন চর খাগরিয়া এলাকার মৃত শহর আলীর পুত্র।
জানা যায়, খাগরিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের নতুন চর খাগরিয়া লামার পাড়ার এক প্রবাসীর বাড়িতে পার্শ্ববর্তী এলাকার এক শিশু গৃহপরিচারিকার কাজ করে। গত মঙ্গলবার দুপুরে শিশুটি ওষুধ কেনার জন্য নিকটবর্তী বাজারে যাচ্ছিল। এসময় কই এলাকার মো. শাহ আলম শিশুটিকে জোরপূর্বক তার নির্মাণাধীন বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করে। পরে ধর্ষক শাহ আলম শিশুটিকে ১শ’ টাকার একটি নোট হাতে দিয়ে কাউকে কিছু না বলার জন্য ভয়ভীতি দেখিয়ে ছেড়ে দেয়। এদিকে, স্থানীয় দুই কিশোর ধর্ষণের ঘটনাটি দেখে ফেলে। ফলে এলাকায় জানাজানি হয়ে যায়। পরে খবর পেয়ে সাতকানিয়া থানা পুলিশ অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে ধর্ষক শাহ আলমকে গ্রেপ্তার করে।
সাতকানিয়া থানার ওসি আনোয়ার হোসেন জানান, ধর্ষণের ঘটনায় শিশুটির মা বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। গতকাল বৃহস্পতিবার আদালত শিশুটির ২২ ধারা জবানবন্দি রেকর্ড করেছেন। এছাড়া ডাক্তারি পরীক্ষার জন্য চমেক হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে। আর গ্রেপ্তারকৃত আসামিকে আদালতে হাজির করা হলে আদালত কারাগারে প্রেরণের নির্দেশ প্রদান করেন।

পূর্ববর্তী নিবন্ধ২৭ দিন লড়ে মৃত্যুর কাছে হার মানলেন ছাত্রলীগ নেতা তৌহিদ
পরবর্তী নিবন্ধচট্টগ্রামের ৪ জনসহ ১৯ পুলিশ কর্মকর্তা বদলি