সাতকানিয়ায় বৃদ্ধ বাবাকে রড দিয়ে পিটিয়েছে ছেলে

সাতকানিয়া প্রতিনিধি | শনিবার , ১৭ অক্টোবর, ২০২০ at ৫:১৭ পূর্বাহ্ণ

সাতকানিয়ায় নিজের বৃদ্ধ বাবাকে রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেছে এক বখাটে ছেলে। ঐ বৃদ্ধের নাম মো. নুরুল হক (৭০) এবং অভিযুক্ত ছেলের নাম মো. ফরিদ (২৭)। উপজেলার কেঁওচিয়া ইউনিয়নের তেমুহনী এলাকায় গত বৃহস্পতিবার বিকালে এ ঘটনা ঘটে। মারধরের পর চিকিৎসা না দিয়ে পুরো দিন বৃদ্ধকে ঘরে বন্দী করে রাখা হয়। পরে পরিবারের অন্য সদস্যদের সহযোগিতায় গতকাল শুক্রবার দুপুরে তিনি মুক্ত হয়ে হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে থানায় অভিযোগ দায়ের করেন।
এলাকাবাসী জানান, কেঁওচিয়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের তেমুহনীর পেইরগার বাড়ির মো. নুরুল হককে তার বখাটে পুত্র মো. ফরিদ গত বৃহস্পতিবার বিকালে রড দিয়ে এলোপাতাড়ি আঘাতের পর ঘরে বন্দি করে রাখে। রক্তাক্ত বাবাকে চিকিৎসা করা তো দূরের কথা, বন্দী অবস্থায় এক গ্লাস পানি পর্যন্ত খেতে দেয়া হয়নি। সে এ ব্যাপারে পরিবারের অন্য সদস্যদেরও শাসায়। ফলে আঘাতের পর বিনা চিকিৎসায় অনাহারে থাকতে হয়েছে দীর্ঘ ২০ ঘণ্টা। পরে ছেলের অনুপস্থিতিতে লোকজনের সহায়তায় বাড়ি থেকে উদ্ধার হওয়ার পর হাসপাতালে গিয়ে চিকিৎসা নেন তিনি।
মো. নুরুল হক জানান, ছেলে ফরিদ কখনো তাকে ভরণ পোষণ দেয়নি। বরং চাচী খালেদা বেগমের প্ররোচনায় দীর্ঘদিন যাবত আমার উপর নির্যাতন চালিয়ে আসছিল। জুয়া খেলে ও নেশা করে ঘরে ফিরে বহুবার আমাকে মারধর করেছে। গত কিছুদিন যাবত বসত ভিটে বিক্রি করে তাকে টাকা দেয়ার জন্য চাপ দিয়ে আসছিল। আমি বাপ-দাদার রেখে যাওয়া ভিটে বিক্রি করতে পারবো না বলে জানিয়ে দিলে সে আমাকে মারধর করে।
সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ মো. আনোয়ার হোসেন জানান, এ ঘটনায় আহত বাবা মো. নুরুল হক বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছে। অভিযুক্ত ছেলেকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

পূর্ববর্তী নিবন্ধএখনো আটক হয়নি কেউ
পরবর্তী নিবন্ধসাত বছর কোমায় থাকা সেনা কর্মকর্তা পেলেন পদোন্নতি