সাতকানিয়ায় পিকআপ চাপায় প্রকৌশলী নিহত

সাতকানিয়া প্রতিনিধি | শনিবার , ৫ নভেম্বর, ২০২২ at ৬:১৬ পূর্বাহ্ণ

সাতকানিয়ায় পিকআপ চাপায় রিকশা আরোহী এক প্রকৌশলী নিহত হয়েছেন। তার নাম মো. আলমগীর হোসেন (৩৪)। একই ঘটনায় রিকশা চালকসহ ২ জন আহত হয়েছেন। আহতরা হলেন প্রকৌশলীর সহযোগী মো. কামরুজ্জামান (২৫) ও রিকশা চালক আবদুর রহিম (২৮)। গতকাল শুক্রবার বিকাল ৩টার দিকে চট্টগ্রাম-কঙবাজার মহাসড়কের সাতকানিয়াস্থ অল কেয়ার হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, চট্টগ্রাম-কঙবাজার মহাসড়কের সাতকানিয়াস্থ আঁধার মার দরগাহ এলাকায় ন্যাশনাল ডেভেলপমেন্ট ইঞ্জিনিয়ার্স লিমিটেড নামের ঠিকাদারি প্রতিষ্ঠান সড়কের স্কেলের কাজ করছে। এ প্রতিষ্ঠানের প্রকৌশলী মো. আলমগীর হোসেন তার এক সহযোগীক সাথে নিয়ে গতকাল বিকাল ৩টার দিকে ব্যাটারি চালিত রিকশায় বাসা থেকে কর্মস্থলে যাচ্ছিলেন। তাদের রিকশাটি সাতকানিয়াস্থ অল কেয়ার হাসপাতাল এলাকায় পৌঁছার পর সামনে থাকা চট্টগ্রামমুখী একটি বালুবাহী পিকআপ হঠাৎ ব্রেক করলে রিকশাটি ওভারটেক করে চলে যাওয়ার চেষ্টা করে। এসময় রিকশাটি সড়কের উপর উল্টে যায় এবং বিপরীত দিক থেকে আসা অপর একটি পিকআপ তাদের চাপা দেয়। তখন প্রকৌশলীসহ তিনজন গুরুতর আহত হয়। উপস্থিত লোকজন তাদের উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক আলমগীর হোসেনকে চমেক হাসপাতালে প্রেরণ করেন। পরে চমক হাসপাতালে পৌঁছার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
দোহাজারী হাইওয়ে পুলিশের সার্জেন্ট নাজিমুল হক জানান, বালুবাহী মিনি ট্রাক ও ব্যাটারি চালিত রিকশাটি জব্দ করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রামের ১৫ পৌরসভা পেয়েছে ৮ লাখ ৮০ হাজার টাকা
পরবর্তী নিবন্ধবাজারে বেড়েছে শীতকালীন সবজির সরবরাহ