সাতকানিয়ায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে বন কর্মকর্তা নিহত

সাতকানিয়া প্রতিনিধি | রবিবার , ১১ অক্টোবর, ২০২০ at ৬:২৯ অপরাহ্ণ

সাতকানিয়ায় বালুবাহী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী এক বন কর্মকর্তা নিহত হয়েছেন। নিহতের নাম মোবারক হোসেন (৪৮)।
তিনি পদুয়া রেঞ্জের ডলু বনবিট কর্মকর্তা। আজ রবিবার (১১ অক্টোবর) বেলা আড়াইটার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সাতকানিয়াস্থ নয়াখালের মুখ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার দিন তমা গ্রুপের কক্সবাজারমুখী বালুবাহী দ্রুতগামী একটি ট্রাক বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়।
এসময় মোটরসাইকেল আরোহী চট্টগ্রাম দক্ষিণ বনবিভাগের পদুয়া রেঞ্জের ডলু বনবিট কর্মকর্তা কুমিল্লার বরুড়া মহেশপুরের ভদ্রাপাড় এলাকার মোবারক হোসেন ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যান।
খবর পেয়ে দোহাজারী হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
চট্টগ্রাম দক্ষিণ বনবিভাগের পদুয়া রেঞ্জ কর্মকর্তা সাইফুল ইসলাম জানান, ডলু বনবিট কর্মকর্তা মোবারক হোসেন অফিসিয়াল কাজে সাতকানিয়া যান। সেখানে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে তিনি মারা যান।
দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছির আরাফাত জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। নিহতের স্বজনদের খবর দেয়া হয়েছে।” এ ঘটনায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

পূর্ববর্তী নিবন্ধবিদ্যুতের খুঁটির সঙ্গে বাসের ধাক্কা, কক্সবাজারে দুই পর্যটক নিহত
পরবর্তী নিবন্ধচন্দনাইশে চুরি মামলার ২ আসামীসহ গ্রেপ্তার ৪