সাতকানিয়ায় আওয়ামী লীগ নেতা বেলাল হত্যার ঘটনায় মামলা দায়ের

সাতকানিয়া প্রতিনিধি | শুক্রবার , ২৬ ফেব্রুয়ারি, ২০২১ at ৯:৩৬ অপরাহ্ণ

সাতকানিয়ার খাগরিয়ায় আওয়ামী লীগ নেতা মো. বেলাল উদ্দিন হত্যার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। নিহতের স্ত্রী শিরিন বেগম বাদী হয়ে আজ শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) বিকালে সাতকানিয়া থানায় মামলাটি দায়ের করেন। মামলায় এজাহারনামীয় ৩০ জন ও অজ্ঞাতনামা ৪/৫ জনকে আসামি করা হয়েছে ।
উল্লেখ্য, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বর্তমান ও সাবেক দুই ইউপি সদস্যের বিরোধের জের ধরে গত বুধবার রাতে আওয়ামী লীগ নেতা বেলালকে পিটিয়ে হত্যা করা হয়।
জানা যায়, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে খাগরিয়া ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের সদস্য মো. লিয়াকত এবং সাবেক ইউপি সদস্য আব্দুস সালামের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।
খাগরিয়া ইউনিয়নের মোহাম্মদ খালী গ্রামের পশ্চিম পাড়ার আব্দুল করিমের ছেলে ও ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. বেলাল উদ্দিন সাবেক ইউপি সদস্য আব্দুস সালাম গ্রুপের অনুসারী ছিলেন।
ঘটনার দিন রাতে আওয়ামী লীগ নেতা বেলাল তার দ্বিতীয় স্ত্রী রোজি আক্তারের বাড়িতে গেলে বর্তমান ইউপি সদস্য মো. লিয়াকত গ্রুপের সদস্য দেলোয়ার, সাদেক, খোকন ও শাহজাহানের নেতৃত্বে ২৫-৩০ জনের দল তাকে জোরপূর্বক তুলে নিয়ে গিয়ে পিটিয়ে হত্যা করে।
সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন জানান, আওয়ামী লীগ নেতা বেলাল উদ্দিন হত্যার ঘটনায় তার স্ত্রী বাদী হয়ে ৩০ জনকে এজাহারনামীয় ও ৪-৫ জনকে অজ্ঞাতনামা আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলাটি তদন্তের জন্য থানার এসআই মোল্লা জাহাঙ্গীরকে দায়িত্ব দেয়া হয়েছে। এছাড়া হত্যার ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ।

পূর্ববর্তী নিবন্ধবান্দরবানে ভালুকের আক্রমণে আহত ২, হেলিকপ্টারে চট্টগ্রাম প্রেরণ
পরবর্তী নিবন্ধচন্দনাইশে ১ হাজার ইয়াবাসহ গ্রেপ্তার ১