সাতকানিয়ায় মাদ্রাসা ছাত্রকে নির্যাতন, শিক্ষক গ্রেপ্তার

সাতকানিয়া প্রতিনিধি | সোমবার , ৮ জুলাই, ২০২৪ at ১০:২৪ পূর্বাহ্ণ

সাতকানিয়ায় ছাত্রকে যৌন নির্যাতনের অভিযোগে এক মাদ্রাসা শিক্ষককে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গত শনিবার উপজেলার মাদার্শা তেলীপাড়া ইয়াছিন মক্কী আল কাসেমী হেফজ ও এতিমখানা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ভুক্তভোগী শিশু ওই হেফজ ও এতিমখানারই ছাত্র। গ্রেপ্তার মো. আবদুল্লাহ (২২) বাঁশখালী উপজেলার গন্ডামারা ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের পূর্ব বড়ঘোনা ওমর আলী পাড়ার মো. আবদুর রহমানের পুত্র।

জানা যায়, গত ২৭ জুন রাতে ভুক্তভোগী ছাত্র বৈদ্যুতিক লাইট বন্ধ করার জন্য গেলে শিক্ষক আবদুল্লাহ তাকে ডেকে নিয়ে গিয়ে যৌন নির্যাতনের চেষ্টা করে। এ সময় ছাত্রটি চিৎকার দিলে আবদুল্লাহ তার মুখ চেপে ধরে জোরপূর্বক নিপীড়ন করেন। পরবর্তীতে ওই ছাত্র বাড়িতে গেলে আর মাদ্রাসায় যেতে চায় না। তখন তার মা মাদ্রাসায় কোন সমস্যা হয়েছে কিনা জানতে চাইলে ছাত্রটি শিক্ষক দ্বারা নির্যাতনের শিকার হওয়ার বিষয়টি জানায়।

ঘটনাটি জানার পর ওই ছাত্রের বাবা শিক্ষকের বিরুদ্ধে সাতকানিয়া থানায় মামলা দায়ের করেন। পরে সাতকানিয়া থানার পুলিশ তেলীপাড়া ইয়াছিন মক্কী আল কাসেমী হেফজ ও এতিমখানা থেকে অভিযুক্ত শিক্ষক মো. আবদুল্লাহকে গ্রেপ্তার করে।

সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ প্রিটন সরকার জানান, গ্রেপ্তারকৃত শিক্ষক মো. আবদুল্লাহর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের হয়েছে। গতকাল রোববার তাকে আদালতে হাজির করা হলে আদালত কারাগারে প্রেরণের নির্দেশ প্রদান করেন।

পূর্ববর্তী নিবন্ধবগুড়ায় রথযাত্রায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পাঁচজনের মৃত্যু
পরবর্তী নিবন্ধচবিতে মাদক নিয়ে ঢাবি শিক্ষার্থীসহ আটক ৩০