সাতকানিয়ায় দুই গ্রুপে গোলাগুলি, অস্ত্রসহ গ্রেপ্তার ১

সাতকানিয়া প্রতিনিধি | শনিবার , ১৫ জুন, ২০২৪ at ৬:২৩ পূর্বাহ্ণ

সাতকানিয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে গোলাগুলি, ইটপাটকেল নিক্ষেপ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এ সময় পুলিশ অস্ত্রসহ একজনকে গ্রেপ্তার করেছে। পরে গ্রেপ্তার আসামিকে ছিনিয়ে নিতে পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ ও গুলি ছোড়ে। সংঘর্ষে ৩ জন আহত হয়েছেন। গতকাল শুক্রবার রাতে উপজেলার খাগরিয়া ইউনিয়নের পশ্চিম পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানান, খাগরিয়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের পশ্চিম পাড়ার আবদুল গফুরের পুত্র নাছির উদ্দীন ও একই এলাকার শামসুল আলমের পুত্র দেলোয়ার হোসেনের মধ্যে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। এর জের ধরে গতকাল রাতে দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া, ইটপাটকেল নিক্ষেপ ও গোলাগুলির ঘটনা ঘটে।

খবর পেয়ে সাতকানিয়া থানা পুলিশ এসে ঘটনাস্থল থেকে দিল মোহাম্মদ (৪৮) নামে একজনকে অস্ত্রসহ গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত দিল মোহাম্মদ আব্বাস পাড়ার হারি মিয়ার পুত্র। পরে গ্রেপ্তারকৃত দিল মোহাম্মদকে ছিনিয়ে নেয়ার জন্য পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ ও গুলি ছোড়ে। এ ঘটনায় ৩ জন আহত হয়েছেন। আহতরা হলেন আবদুস ছালাম (৬০), শফিকুর রহমান (৬৩) ও জাহেদ (২০)

সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ প্রিটন সরকার বলেন, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে নাছির ও দেলোয়ারের মধ্যে বিরোধ চলে আসছিল। বিরোধের জের ধরে গতকাল রাতে দুই গ্রুপের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দিল মোহাম্মদ নামে একজনকে অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়। বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা করছে।

পূর্ববর্তী নিবন্ধদ্বিপাক্ষিক সম্পর্ক উন্নয়নে নতুন মাত্রিকতা
পরবর্তী নিবন্ধটেকনাফ সমুদ্র সৈকতে ভেসে এল অর্ধগলিত মরদেহ