সাতকানিয়ায় ট্রাক চাপায় শিশু নিহত

চালক আটক

সাতকানিয়া প্রতিনিধি | রবিবার , ১ অক্টোবর, ২০২৩ at ৪:৪৭ পূর্বাহ্ণ

সাতকানিয়ায় ইটবাহী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক শিশু নিহত হয়েছে। তার নাম মো. জুনায়েদ ()। গতকাল শনিবার সকালে এওচিয়া ইউনিয়নের ছনখোলা এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর ট্রাক চালক মো. জাহাঙ্গীরকে আটক করেছে থানা পুলিশ। শিশু জুনায়েদ স্থানীয় ছনখোলা এলাকার তাজুল ইসলামের ছেলে। নিহত শিশুর বাবার অভিযোগ, জুনায়েদ সকালে ঘরের পাশে রাস্তায় খেলা করছিল। এসময় ইটবাহী ট্রাকের ধাক্কা খেয়ে প্রথমে সে আহত হয়। পরে চালক গাড়ি পেছনে নিয়ে গিয়ে তাকে পিষে দেয়। এতে ঘটনাস্থলেই ছেলেটির মৃত্যু হয়। ট্রাক চালক ইচ্ছা করেই আমার ছেলেকে পিষে মেরেছে। আমি ছেলে হত্যার বিচার চাই। একই অভিযোগ করেছেন এওচিয়া ইউপি চেয়ারম্যান মো. আবু ছালেহ। প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে তিনি জানান, শিশুটি প্রথমে ট্রাকের সঙ্গে ধাক্কা খেয়ে আহত হয়। পরে চালক ট্রাকটি পেছনে নিয়ে গিয়ে শিশুটিকে পিষে দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

সাতকানিয়া থানার এসআই মো. ছালামত উল্লাহ জানান, ট্রাকের চাকার নিচে পিষ্ট হয়ে শিশু জুনায়েদ নিহত হয়েছে। এ ঘটনায় ট্রাক চালক জাহাঙ্গীরকে আটক করা হয়েছে। ঘাতক ট্রাকটিও জব্দ করা হয়েছে। এ ব্যাপারে একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এদিকে নিহত শিশুর পরিবারকে নগদ ২৫ হাজার টাকা সহায়তা প্রদান করেছে উপজেলা প্রশাসন। গতকাল সাতকানিয়ার সহকারী কমিশনার (ভূমি) আরাফাত সিদ্দিকী উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নিহত শিশুর পিতার হাতে এ টাকা তুলে দেন।

পূর্ববর্তী নিবন্ধমারামারিতে স্থগিত সেলিব্রিটি ক্রিকেট লিগ
পরবর্তী নিবন্ধঅলংকার মোড়ে ১৪ লাখ টাকার ইয়াবাসহ যুবক আটক