সাউথ এন্ড ক্লাবের টানা তিন জয়

৩য় বিভাগ ক্রিকেট লিগের রেলিগেশন পর্ব

ক্রীড়া প্রতিবেদক | বুধবার , ১১ মে, ২০২২ at ১১:১০ পূর্বাহ্ণ

সিজেকেএস তৃতীয় বিভাগ ক্রিকেট লিগের রেলিগেশন পর্বে টানা তিন জয় পেয়েছে সাউথ এন্ড ক্লাব। গতকাল তাদের কাছে ৭ উইকেটে হেরেছে কাস্টমস এঙাইজ এন্ড ভ্যাট ক্লাব। এর আগের দুটি ম্যাচে সাউথ এন্ড ক্লাব হারিয়েছিল আগ্রাবাদ নওজোয়ান গ্রীন এবং ক্রিসেন্ট ক্লাবকে। এদিকে এবারের তৃতীয় বিভাগ ক্রিকেট লিগ থেকে ক্রিসেন্ট ক্লাবের মতো কাস্টমস এঙাইজ এন্ড ভ্যাট ক্লাবেরও অবনমন নিশ্চিত হয়ে গেছে। দু’দলই সর্বনিম্ন পয়েন্টধারী হিসেবে রেলিগেশনে গেল।

গতকাল মঙ্গলবার আগের দিনের বাকি খেলা খেলতে মাঠে নামে সাউথ এন্ড ক্লাব এবং কাস্টমস এঙাইজ এন্ড ভ্যাট ক্লাব। আগের দিন কাস্টমস এঙাইজের ১০২ রানের জবাবে ব্যাট করছিল সাউথ এন্ড ক্লাব। ১০.৩ ওভারে ৩ উইকেট হারিয়ে যখন তাদের ৬৭ রান তখন বৃষ্টির জন্য খেলা বন্ধ হয়ে যায়। আগের দিন সাউথ এন্ড ক্লাবের দুই অপরাজিত ব্যাটার মো. আসিফ ৭ এবং মুক্তার হোসেন ১০ রান নিয়ে গতকাল খেলতে নামেন। তবে তাদেরকে আর কোন উইকেট হারাতে হয়নি।

এই দুই ব্যাটারই দলকে জয় এনে দিয়ে মাঠ ছাড়েন। তারা খেলা শেষ করেন অপরাজিত থেকে। মো. আসিফ এবং মুক্তার হোসেন দুজনের ব্যাট থেকে আসে ২৬ রান করে। অতিরিক্ত রান হয় ১৯। সাউথ এন্ড ক্লাব ১৫.৪ ওভার খেলে ৩ উইকেট হারিয়ে ১০৬ রানে পৌঁছে। এর আগের দিন টসে জিতে কাস্টমস প্রথমে ব্যাট করতে নামে। বৃষ্টির কারণে নির্ধারিত ২০ ওভারের খেলায় ৮ উইকেট হারিয়ে তারা ১০২ রান সংগ্রহ করে।

দলের রবিউল হাসান ৪৭ এবং ইরফাত হোসেন ২৮ রান করেন। অতিরিক্ত থেকে আসে ১৫ রান। সাউথ এন্ড ক্লাবের জাহেদুল ইসলাম ৩টি,মো. আসিফ এবং মুক্তার হোসেন ২টি করে এবং মো. সুমন ১টি উইকেট পান। আগের দিন সাউথ এন্ড ক্লাবের জিয়াউল করিম ১৩, মো. সুমন ১৫ রান করেন। কাস্টমসের ইরফাত হোসেন এবং আশিক আলম ১টি করে উইকেট নেন।

পূর্ববর্তী নিবন্ধগতকালও অনুশীলন সেরেছে বাংলাদেশ দল
পরবর্তী নিবন্ধএশিয়ান গেমস হকির মূল পর্বে বাংলাদেশ