সাংগঠনিক শৃঙ্খলের মধ্যে আবদ্ধরা নেতাদের প্রতি আনুগত্যশীল হয়

হাটহাজারীতে ইসলামী ফ্রন্টের বর্ধিত সভায় বক্তারা

| রবিবার , ১৮ অক্টোবর, ২০২০ at ৯:১২ পূর্বাহ্ণ

বাংলাদেশ ইসলামী ফ্রন্ট কেন্দ্রীয় পর্ষদের সিনিয়র যুগ্ম-মহাসচিব অধ্যক্ষ স. উ. ম আবদুস সামাদ বলেছেন, সংগঠনের প্রতি আনুগত্যশীল ত্যাগী নেতাকর্মীরা সংগঠনের সাথে ছিল এবং মৃত্যুর আগ মুহুর্ত পর্যন্ত মূলধারার সাথে থাকবে। ছাত্রসেনার প্রতিষ্ঠালগ্নে যারা ছিলেন-তারা এখানো মূলধারার সাথে আছে। এছাড়া যারা সাংগঠনিক শৃঙ্খলের মধ্যে আবদ্ধ থাকে তারা অবশ্যই সংগঠনের নেতাদের প্রতি আনুগত্যশীল হয়।
গত বৃহস্পতিবার হাটহাজারীর ১১ মাইলস্থ একটি কমিউনিটি সেন্টারে হাটহাজারী উপজেলা ও পৌরসভা ইসলামী ফ্রন্ট, যুবসেনা ও ছাত্রসেনার বর্ধিত সভায় তিনি উপরোক্ত মন্তব্য করেন। বর্ধিত সভার সভাপতিত্ব করেন ইসলামী ফ্রন্টের হাটহাজারী উপজেলা সভাপতি অধ্যাপক গিয়াস উদ্দীন। এতে বিশেষ অতিথি ছিলেন অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম চৌধুরী, মাওলানা ওবায়দুল মোস্তফা কদমরসুলী, মাওলানা অধ্যাপক আবদুর রহিম মুনিরী, মাওলানা মুহাম্মদ ইয়াছিন হোসাইন হায়দরী, মুহাম্মদ এনামুল হক ছিদ্দিকী, মুহাম্মদ জাহাঙ্গীর আলম চৌধুরী, মুহাম্মদ মঈনুল আলম চৌধুরী ও মাওলানা আবদুল খালেক। বক্তা ছিলেন ইঞ্জিনিয়ার সৈয়দ মুহাম্মদ আবু আজম, এডিএম আরোজ, আজিম উদ্দীন জনি এবং আলী আকবর। এছাড়া স্বাগত বক্তব্য রাখেন মুহাম্মদ সেকান্দর মিয়া।
মুহাম্মদ নুরুল ইসলাম, মাওলানা এম. ছগির আহমদ, মুহাম্মদ মামুনুর রশিদ জাবেরের যৌথ সঞ্চালনায় সভায় আরো বক্তব্য রাখেন মাওলানা মনিরুর রহমান খসরু, হারুণ সওদাগর, মুহাম্মদ কামাল পাশা, মাওলানা ইসহাক আনছারী, মাওলানা সৈয়দ মুহাম্মদ আবু তালেক আলকাদেরী, মুহাম্মদ আবদুল মালেক, মাওলানা ছালামত আলী, মাওলানা নুরুল আমিন হোসাইনী, মাওলানা আবদুল হামিদ আরজু ও মাওলানা সিরাজুল ইসলাম, মাওলান নাছির উদ্দীন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধমুক্তিযোদ্ধা সংসদ ইউনিট কমান্ডের মিলাদ মাহফিল
পরবর্তী নিবন্ধব্যবসায়ী ও ভোক্তা সংগঠনের মধ্যে বৈষম্য হ্রাসের আহ্বান