সলিমপুর আবাসিক এলাকার পরিকল্পিত উন্নয়ন করবে সিডিএ

সীতাকুণ্ড প্রতিনিধি | রবিবার , ৭ জুলাই, ২০২৪ at ৯:১৭ পূর্বাহ্ণ

চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুছ বলেছেন,সীতাকুণ্ডে সলিমপুর সিডিএ আবাসিক এলাকাকে আধুনিকায়নসহ রাস্তাঘাট উন্নয়ন ও প্রায় এক বর্গকিলোমিটারের লেক পরিকল্পিতভাবে সাজানো হবে। লেক সকলের জন্য উন্মুক্ত থাকবে। যাতে করে সকলে পরিবেশবান্ধব লেকে ঘুরতে পারে। গতকাল শনিবার বিকেলে চট্টগ্রাম৪ সীতাকুণ্ড আসনের সংসদ এস এম আল মামুনের বাসভবনে এসে নানা উন্নয়ন ও পরিকল্পনার কথা তুলে ধরেন সিডিএ চেয়ারম্যান। আলাপচারিতায় মুক্তিযোদ্ধাকালীন সময়ে সীতাকুণ্ডের সাবেক এমপি মরহুম আবুল কাসেম মাস্টারের কথা স্মরণ করে নানা স্মৃতিচারণ করেন। এসময় তিনি সাবেক এমপি মরহুম এ বি এম আবুল কাসেম মাস্টারের কবর জিয়ারত করে পুষ্পমাল্য অর্পণ করেন।

সিডিএ চেয়ারম্যান বলেন, সম্প্রতি সলিমপুরে উচ্ছেদ করা লতিফপুর কিসেন মার্কেট বহুতল ভবন করা হবে। স্থানীয় সাংসদ এস এম আল মামুনের সহযোগিতা নিয়ে সীতাকুণ্ডে সিডিএর নানা উন্নয়ন কর্মপরিকল্পনা হাতে নেওয়া কথা উল্লেখ করেন। জলবদ্ধতা নিরসনের নানা উদ্যোগ নেওয়ার কথা জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, চট্টগ্রাম৪ সীতাকুণ্ড আসনের সংসদ এস এম আল মামুন, প্রধান প্রকৌশলী কাজী হাছান বিন শামস্‌, নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ ওসমান, সীতাকুণ্ড উপজেলা পরিষদ চেয়ারম্যান আরিফুল আলম চৌধুরী রাজু, সীতাকুণ্ড উপজেলা নির্বাহী অফিসার কে এম রফিকুল ইসলাম, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের কাউন্সিলর জহুরুল আলম জসিম, প্রফেসর নিছার উদ্দিন আহমেদ মঞ্জু, নারী কাউন্সিলর তসলিমা নুর জাহান, সিডিএ সহকারী প্রকৌশলী পারভেজ আহাম্মদ, উপসহকারী প্রকৌশলী কামরান রেজা, এস্টেট অফিসার আলমগীর খান, সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামাল উদ্দিন, গোলাম মহিউদ্দিন, ছলিমপুর চেয়ারম্যান সালাহ উদ্দিন আজিজ, এম সেকান্দর হোসাইন, আবেদীন আল মামুন, মোহাম্মদ রফিকুল ইসলাম।

পূর্ববর্তী নিবন্ধইউএসটিসিতে সেমিনার
পরবর্তী নিবন্ধ২য় বিভাগ ক্রিকেট লিগ কাল থেকে পুনরায় শুরু