সর্ব শক্তি দিয়ে সমৃদ্ধ চট্টগ্রাম গড়তে কাজ করে যাব

নির্বাচিত হওয়ার পর প্রতিক্রিয়া

আজাদী প্রতিবেদন | মঙ্গলবার , ১৮ অক্টোবর, ২০২২ at ৪:৫৬ পূর্বাহ্ণ

চট্টগ্রাম জেলা পরিষদের নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সহ সভাপতি এটিএম পেয়ারুল ইসলাম।
প্রথমবারের মতো জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর এক প্রতিক্রিয়ায় এটিএম পেয়ারুল ইসলাম আজাদীকে জানান, আমার এই বিজয় মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ম জননেত্রী শেখ হাসিনার বিজয়। তিনি চট্টগ্রামের উন্নয়নের দায়িত্ব নিয়ে মহাউন্নয়ন কর্মযজ্ঞে ভূমিকা রেখেছেন। মাননীয় প্রধানমন্ত্রীর ব্যাপক উন্নয়ন কর্মযজ্ঞের কারণে চট্টগ্রামের জনপ্রতিনিধিরা আমাকে সর্বাত্মকভাবে সহযোগিতা করে নির্বাচিত করেছেন। আমি সত্যিই অভিভূত-আমাদের সম্মনিত ভোটাররা আমাকে আন্তরিকতার সাথে তাদের সর্বোচ্চ ভোট দিয়ে জেলা পরিষদের জনগনের সেবা করার সুযোগ করে দিয়েছেন। আমি বলতে চাই-আগামীদিনে উন্নত সমৃদ্ধ চট্টগ্রাম গড়ার জন্য নিজের সর্বশক্তি দিয়ে কাজ করবো। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে চট্টগ্রামের উন্নয়নে প্রত্যেক মন্ত্রী-এমপি-মেয়রসহ জনপ্রতিনিধিদের পরামর্শে চট্টগ্রামের সামগ্রিক উন্নয়নে ভূমিকা রাখবো।
গ্রাম স্তরে মাননীয় প্রধানমন্ত্রীর শহরের সুযোগ সুবিধা প্রদানকল্পে যেই পদক্ষেপগুলো নিয়েছেন তা বাস্তবায়ন সর্বাগ্রে বাস্তবায়ন করবো। আমার এই দায়িত্ব পালনে আমি সকলের আন্তরিক সহযোগিতা চাই। সম্মানিত ভোটারদের পাশাপাশি- চট্টগ্রাম উত্তর জেলা, দক্ষিণ জেলা এবং মহানগর আওয়ামীলীগের নেতাকর্মীরা পাশে থেকে সর্বাত্মক সমর্থন যুগিয়েছেন তাদেরকে আমি অশেষ ধন্যবাদ জানাই।

পূর্ববর্তী নিবন্ধসাত ইউনিটের মধ্যে ছয়টি বন্ধ, উৎপাদন ১০০ মেগাওয়াট
পরবর্তী নিবন্ধকারা হলেন সদস্য, কে কত ভোট পেলেন