সরকার শিক্ষার আধুনিকায়ন ও শিক্ষকদের কল্যাণে কাজ করছে

বাকশিস চট্টগ্রামের শিক্ষক সংবর্ধনা সভায় মেয়র

| রবিবার , ১৭ মার্চ, ২০২৪ at ৫:১২ পূর্বাহ্ণ

বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতিবাকশিস চট্টগ্রাম জেলা ও মহানগর শাখার উদ্যোগে গতকাল শনিবার মহিলা কলেজ, চট্টগ্রাম মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে বিভিন্ন কলেজে নতুন নিয়োগপ্রাপ্ত শিক্ষক, অধ্যক্ষ ও উপাধ্যক্ষদের সংবর্ধনা অনুষ্ঠান। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী।

এ সময় মেয়র বলেন, শিক্ষকরা জাতির আলোকবর্তিকা। একটি জাতি এগিয়ে যাওয়ার ক্ষেত্রে শিক্ষকদের অগ্রণী ভূমিকা থাকে। জাতি গঠনে শিক্ষকদের অবদান ভুলার মত নয়। বর্তমান প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার সরকার শিক্ষার আধুনিকায়ন এবং শিক্ষকদের কল্যাণে আন্তরিকতার সাথে কাজ করছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম মহিলা কলেজ গভর্নিং বডির সভাপতি ডা. সেলিম আকতার চৌধুরী। বক্তব্য রাখেন বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতিবাকশিস’র কেন্দ্রীয় সহসভাপতি ও চট্টগ্রামের সাধারণ সম্পাদক অধ্যাপক মো. আবু তাহের চৌধুরী, কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ সমীর কান্তি দাশ, কেন্দ্রীয় সহসাধারণ সম্পাদক অধ্যাপক আবু জাফর সিদ্দিকী, . শিব প্রসাদ শূর। সভাপতিত্ব করেন বাকশিস চট্টগ্রাম মহানগর শাখার আহ্বায়ক অধ্যক্ষ আ ন ম সরওয়ার আলম। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধভারত পাশে ছিল বলেই নির্বাচন নিয়ে কোনো দেশ অশুভ খেলার সাহস পায়নি : সেতুমন্ত্রী
পরবর্তী নিবন্ধজলদস্যুদের কবল থেকে জাহাজ উদ্ধার করল ভারতের নৌসেনারা